• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফীর ভক্তের কাণ্ড

আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৩, ২৩:৩৮

মাশরাফী বিন মোর্ত্তজা বলে কথা। ক্রিকেটের মাঠ কাঁপিয়ে খ্যাতির শিখরে জায়গা করে নেয়া ক্রিকেটের জীবন্ত কিংবদন্তি হয়ে ওঠেছেন মানুষের মণিকোঠায়। নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য রাজনীতির মাঠেও সমান প্রতিভার স্বাক্ষর রেখে জননন্দিত নেতার আসনে অধিষ্ঠিত হয়েছেন এরই মধ্যে।

এ খ্যাতি বিড়ম্বনাও ফেলে তাকে। তবে মাশরাফী একটু ভিন্নই বটে। ভক্তদের উদ্ভট কাজে তিনি বিরক্ত হন না। তারপরও এক অদ্ভুত ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি।

শনিবার (১ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে মুখোমুখি হয়েছিল লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজী গ্রুপ। এ ম্যাচের এক পর্যায়ে মাশরাফীকে ছুঁয়ে দেখতে মাঠে নেমে পড়েন এক ভক্ত।

ম্যাচের চলছে ৩৯তম ওভার। এই ম্যাচে রূপগঞ্জকে নেতৃত্ব দিচ্ছিলেন মাশরাফী বিন মোর্ত্তজা। আর বল করার জন্য প্রস্তুতি নিচ্ছেন সোহাগ গাজী। ঠিক তখনই মাঠের অন্যপ্রান্তে নেমে আসে এক দর্শক।

দৌড়ে ওই যুবক এসে মাশরাফীর সঙ্গে হাত মেলান, জড়িয়ে ধরেন। প্রিয় তারকাকে ছুঁয়ে দেখেন। মাশরাফী তাতে বিরক্ত না হয়ে ওই যুবককে বুঝিয়ে মাঠের বাইরে যেতে বলেন। পরে ফিরতে শুরু করেন সেই যুবক। সে সময়ে ডিপিএল সংশ্লিষ্ট এক ব্যক্তি এসে যুবককে মাঠের বাইরে নিয়ে যান।

এ ম্যাচে ভালো খেলেনি মাশরাফী। ৯ ওভার বল করে ৫৯ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। তবে তার দল জয় পেয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার ও ম্যাচ রেফারি সুব্বা রাও আর নেই
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
শেখ জামালকে গুঁড়িয়ে আবাহনীর বিশাল জয়
যুক্তরাষ্ট্র ক্রিকেটের দায়িত্বে বাংলাদেশের বিশ্বকাপজয়ী সাবেক কোচ
X
Fresh