• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ময়মনসিংহ

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৩, ০৯:৩১
শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবলে চ্যাম্পিয়ন ময়মনসিংহ

ক্রীড়া পরিদপ্তর, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৫) এর নবম আসরের শিরোপা জিতেছে ময়মনসিংহ বিভাগ।

বৃহস্পতিবার (৯ মার্চ) রাজধানীর মোহাম্মদপুর সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে শিরোপা লড়াইয়ে মাঠে নামে রংপুর এবং ময়মনসিংহ বিভাগ। ম্যাচের প্রথমার্ধে দুই দলের কেউই গোল করতে পারেনি।

তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই নিরবের গোলে এগিয়ে যায় ময়মনসিংহ বিভাগ। ৫ মিনিটের ব্যবধানে দলের দ্বিতীয় গোল করেন মাসুম বিল্লাহ। শেষ পর্যন্ত আর কোন গোল না হলে ২-০ গোলের জয়েই টুর্নামেন্টের প্রথম শিরোপা নিশ্চিত হয় ময়মনসিংহ বিভাগের।

ম্যাচ সেরা এবং টুর্নামেন্ট সেরা খেলোয়াড় হন ময়মনসিংহ বিভাগের মাসুম বিল্লাহ। সেরা গোলরক্ষক হয়েছেন ময়মনসিংহ বিভাগের মাকসুদুল আলম। সর্বোচ্চ গোলদাতা রংপুর বিভাগের মিহেল হোসেন দিপুন।

ম্যাচ শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলোয়াড়দের পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সম্মানিত সচিব ড. মহিউদ্দীন আহমেদ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ক্রীড়া পরিদপ্তরের পরিচালক মুহম্মদ নূরে আলম সিদ্দিকী।

এবারের আসরে আট বিভাগের ১৪৪ জন বালক অংশ নেয়। প্রতিযোগিতা থেকে প্রতিভাবান ৪৮ জন খেলোয়াড়কে বাছাই করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রতিনিধি রাসেদ আহম্মেদ, দিপক দন্দ্র নাথ এবং শেখ আশরাফ হোসেন।

বাছাইকৃত প্রতিভাবান এই খেলোয়াড়দের উন্নত আবাসিক প্রশিক্ষণের ব্যবস্থা করবে ক্রীড়া পরিদপ্তর। এছাড়া প্রতিভাবান এই খেলোয়াড় এবং প্রতি বিভাগ থেকে বাছাইকৃত ৬ জন অনূর্ধ্ব-১৫ নারী ফুটবলারদের নিয়ে ১০-১২ মার্চ ২০২৩ খ্রি. কক্সবাজারে অনুষ্ঠিত হবে শেখ রাসেল বিচ ফুটবল টুর্নামেন্ট।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চমক দিয়ে ইউরোর দল ঘোষণা জার্মানির
অবসরের ঘোষণা বাংলাদেশকে ‘ভোগানো’ ভারতীয় কিংবদন্তি ফুটবলারের
টিভিতে আজকের খেলা
অবশেষে দেখা মিললো নেইমারের
X
Fresh