• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মা হলেন টেনিসরাণী সেরেনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০২ সেপ্টেম্বর ২০১৭, ১১:২৩

সাবেক নাম্বার ওয়ান টেনিস তারকা সেরেনা উইলিয়ামস মা হয়েছেন। তার কোলজুড়ে এসেছে ফুটফুটে কন্যা সন্তান। শুক্রবার যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার ওয়েস্ট পাম বিচের সেন্ট মেডিক্যাল সেন্টারে এ কন্যা সন্তানের জন্ম দেন তিনি।

সেরেনার কোচ প্যাট্রিক মৌরাতোগলু বিষয়টি নিশ্চিত করেছেন।

৩৫ বছরের টেনিস তারকাকে অভিনন্দন জানিয়ে টুইটারে তিনি লিখেছেন, কন্যা সন্তান প্রসব করায় তোমাকে অভিনন্দন সেরেনা। আমি তোমার জন্য খুবই খুশি। কারণ, আমি তোমার আবেগ বুঝতে পারি। কামনা করছি দ্রুত সুস্থ্য হয়ে ওঠো। আমাদের সামনে অনেক কাজ পড়ে আছে। সর্বোচ্চ মাত্রায় মাতৃত্ব উপভোগ করো।

সেরেনার নবজাতকের ওজন হয়েছে ৬ পাউন্ড ১৩ আউন্স। এটি তার ও প্রেমিক অ্যালেক্সিস ওহানিয়ানের প্রথম সন্তান। ওহানিয়ান জানান, আমি ও সেরেনা আমাদের নতুন সদস্যকে স্বাগত জানিয়েছি। মা ও মেয়ে ভালো আছে।

মার্কিন কৃষ্ণকলির মা হওয়ার খবরে সামাজিক যোগাযোগমাধ্যমে শুভেচ্ছার ঢল নেমেছে। শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টেনিস তারকা রাফায়েল নাদাল, পপ তারকা বিয়ন্সেসহ বিশ্বের ক্রীড়া এবং বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টজনেরা।

বোনের মা হওয়ার খবরে আনন্দে আত্মহারা আরেক বোন ভেনাস উইলিয়ামসও। ইউএস ওপেনে খেলতে থাকা ভেনাস বলেন, আমি কতো খুশি, ভাষায় তা প্রকাশ করতে পারবো না।

মার্কিন কিংবদন্তির মেয়ের মধ্যে আসছে দিনের বিশ্বসেরা টেনিস তারকাকে দেখতে পাচ্ছেন অনেকে। মজা করে বর্তমান ৩ নম্বর টেনিস তারকা গারবিন মুগুরেজা বলেছেন, সেরেনার মেয়ে নিশ্চয়-ই টেনিস খেলবে না !

সেরেনা মা হতে যাচ্ছেন গেলো এপ্রিলের মাঝামাঝি এমন খবর প্রকাশিত হয়। তারপরই টেনিস মহলে আলোচনার ঝড় ওঠে। এরপর আর টেনিস কোর্টে নামেননি ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী তারকা। তিনি সবশেষ অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জেতেন।

গেলো বছরের ডিসেম্বরে রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বাগদান হয় সেরেনার। এরপর বিভিন্ন সময় নানা স্থানে তাদের অবকাশ কাটাতে দেখা গেছে।

জেবি/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh