• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ঢাকা প্রিমিয়ার লিগ শুরু ১৫ মার্চ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪৪
ঢাকা প্রিমিয়ার লিগ শুরু ১৫ মার্চ

ঢাকা প্রিমিয়ার লিগের নতুন আসর মাঠে গড়াবে আগামী ১৫ মার্চ। এর আগে আগামী ১ মার্চ শুরু হবে এবারের প্রিমিয়ার লিগের দলবদল। দুই দিনব্যাপী এ দলবদল চলবে ২ মার্চ পর্যন্ত। আগের মতো এবারও প্রতি দলে একজন করে বিদেশি ক্রিকেটার খেলানো যাবে।

ডিপিএলের আয়োজক ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের (সিসিডিএম) সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সিসিডিএম সদস্য সচিব আলী হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে প্রায় সব ক্লাব এরই মধ্যে তাদের প্রিমিয়ার লিগের প্রস্তুতি সেরে ফেলেছে। তবে এখনও আনুষ্ঠানিকতা বাকি। সেই আনুষ্ঠানিক দলবদল অনুষ্ঠান আর প্রিমিয়ার ক্রিকেট লিগের দিন-তারিখও এবার চূড়ান্ত হলো।

সিসিডিএম সদস্য সচিবের দেওয়া তথ্য অনুযায়ী, এবার প্রিমিয়ার লিগ ৪ মাঠে অনুষ্ঠিত হবে। এগুলো হল- মিরপুর শের-ই বাংলা স্টেডিয়াম, বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠ ও নারায়ণগঞ্জের ফতুল্লা খান সাহেব ওসমান আলী স্টেডিয়াম।

এদিকে ক্রিকেটারদের উৎসাহ জোগাতে এবং ভালো খেলায় অনুপ্রাণিত করতে এবার সর্বোচ্চ রান সংগ্রাহক, সর্বাধিক উইকেটশিকারি ও লিগ সেরা পারফরমারকেও নগদ অর্থ পুরস্কারে ভূষিত করা হবে।

লিগসেরা পারফরমার এবং সর্বোচ্চ স্কোরার ও সর্বাধিক উইকেটশিকারির জন্য থাকবে নগদ ২ লাখ টাকা করে অর্থ পুরস্কার। এছাড়া প্রতি খেলার ম্যান অব দ্য ম্যাচকে দেওয়া হবে ১০ হাজার টাকা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মিরপুরে সাকিবের একাকী অনুশীলন
ডিপিএল নিয়ে সাকিবের বিস্ফোরক মন্তব্যকে ‘দুষ্টুমি’ বলছেন পাপন
মেজাজ হারানোর দিনে সাকিবের নতুন কীর্তি 
সাকিবদের বিপক্ষে ৮ উইকেট নিয়ে ইতিহাস গড়লেন রাজা
X
Fresh