• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

অস্ট্রেলিয়া সিরিজে থাকছেন তো তামিম?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ আগস্ট ২০১৭, ১৭:৪৫
ফাইল ছবি

অস্ট্রেলিয়া সিরিজ সামনে রেখে চট্টগ্রামে তিন দিনের প্রস্তুতি ম্যাচে হয়েছেন তামিম ইকবাল। মাঠ থেকে ফিরে ড্রেসিংরুমে ঢোকার জন্য কাচের দরজায় ব্যাট দিয়ে আঘাত করেন তিনি। এতে কাচ ভেঙে তার পেটের চামড়া কেটে যায়। এজন্য ৪টি সেলাইও দেয়া হয়েছে তাকে।

প্রাথমিকভাবে বিষয়টি জানানো না হলেও রোববার বিভিন্ন গণমাধ্যম খবরটি প্রচার করে। তবে অস্ট্রেলিয়া সিরিজের আগে ফিট হয়ে ফিরতে পারবেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েই যাচ্ছে।

জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিনে (বৃহস্পতিবার) মুশফিকের নেতৃত্বাধীন দলের সঙ্গে ব্যাট করছিলেন তামিমের দল। প্রথমে সৌম্য সরকার ফিরে গেলেও ভালোই এগুচ্ছিলেন তামিম-মুমিনুল। মুমিনুলের কলে সাড়া দিয়ে ব্যক্তিগত ২৯ রানে আউট হন ড্যাশিং ওপেনার। আউট হওয়ার পর মাঠেই প্রচণ্ড হতাশাগ্রস্ত দেখা যায় তাকে।

পরে ড্রেসিং রুমের কাচের দরজায় ব্যাট দিয়ে আঘাত করেন তামিম। এতে দরজা ভেঙে যায়। সেসময় ভারসাম্য হারিয়ে পড়ে যান সেই কাচের ওপর। মাথায় হেলমেট আর পায়ে প্যাড ছিল। তাই মাথা ও পায়ে আঘাত পাননি। তবে ভাঙা কাচের টুকরোতে তার পেটের চামড়া কেটে যায়। চট্টগ্রামেই তার পেটে সেলাই করা হয়।