• ঢাকা শনিবার, ১৫ জুন ২০২৪, ১ আষাঢ় ১৪৩১
logo

যেকোনো মূল্যে সেমিতে যেতে চায় ভারত : আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ০৪ নভেম্বর ২০২২, ১৪:৩৭
ভারত
ছবি : সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে গ্রুপ-২ এর সুপার টুয়েলভে বাংলাদেশের বিপক্ষে ৫ রানের জয়ে সেমির দৌড়ে অনেকটাই এগিয়ে গেছে ভারতীয়রা। তবে ভারতের সঙ্গে যেকোনো দলের ম্যাচই যেন এক বিতর্কের মঞ্চ! বাংলাদেশের বিপক্ষে ভারতের জয় নিয়েও চলেছে নানান বিতর্ক। সেই বিতর্কের রসদে এবার যোগ দিলেন সাবেক পাকিস্তান অধিনায়ক শহীদ আফ্রিদি।

তিনি বলেছেন, মাঠ যে ভেজা তা দেখাই যাচ্ছিল। আমার মনে হয়, আইসিসির ভারতের দিকে পক্ষপাত ছিল। সাবেক পাক এই তারকা অলরাউন্ডার দাবি করেছেন, ভারতকে সেমিফাইনালে নিয়ে যেতেই নাকি আম্পায়ারদের এমন সব সিদ্ধান্ত।

পাকিস্তানের সামা টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে এসব দাবি করেছেন আফ্রিদি।

আফ্রিদি দাবি করেছেন, টিভিতেই দেখা গেছে, বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান এ বিষয়ে (ভেজা মাঠ) আম্পায়ারদের সঙ্গে কথা বলেছে। দেখাই যাচ্ছিল মাঠ ভেজা। আমার মনে হয়, আইসিসির ভারতের দিকে পক্ষপাত ছিল। তারা ভারতের সেমিফাইনালে যাওয়া নিশ্চিত করতে চেয়েছে।

আফ্রিদি আরও বলেন, ভারত-পাকিস্তান ম্যাচের আম্পায়াররাই কিন্তু বাংলাদেশ-ভারত ম্যাচের দায়িত্বে ছিল। ক্রিকেট বিশ্ব জানে, তারাই সেরা আম্পায়ারের পুরস্কার পাবেন।

সাক্ষাৎকারে সাবেক এই পাকিস্তান অধিনায়ক বলেন, আমি জানি কী হয়েছিল। এত সময় ধরে বৃষ্টি হলেও তা থামার পরই খেলা খুব দ্রুতই শুরু করা হয়েছে। ভারত খেললে আইসিসি চাপে থাকে। কারণ, এর সঙ্গে অনেক কিছুই জড়িত।

সাক্ষাৎকারে বাংলাদেশি ওপেনার লিটন দাসের প্রশংসাও করেন শহীদ আফ্রিদি। ‘লিটন দারুণ ও ইতিবাচক ক্রিকেট খেলেছে। সব মিলিয়ে বাংলাদেশ দারুণ খেলেছে। বলে জানান সাবেক এই পাকিস্তান অধিনায়ক।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিমানভর্তি মরদেহ পৌঁছালো ভারতে
যেকোনো সময় সরকারের পতন ঘটতে পারে: দুদু
আখাউড়া স্থলবন্দরে ভারতগামী যাত্রীদের ভিড়
মোস্তাফিজকে প্রশংসায় ভাসালেন ভারতের সাবেক ক্রিকেটার