• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

দ্রুত চার ব্যাটারকে তুলে ম্যাচে ফিরল বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৫ জুন ২০২২, ২১:৫০

সেইন্ট লুসিয়া টেস্টের প্রথম দিনে বাংলাদেশ অল-আউট হয় ২৩৪ রান তুলে। বাংলাদেশের প্রথম ইনিংসের জবাবে ব্যাট করতে নেমে কোনও উইকেট ৬৭ রান তুলে দিন শেষ করে উইন্ডিজ। আজ দ্বিতীয় দিনের প্রথম সেশনে ব্যাট করতে নেমে ওপেনিং জুটি ভাঙে ২৬ ওভারের মাথায়।

আগের দিন ৩২ রানে অপরাজিত থাকা জন ক্যাম্পবেলকে ৪৫ রানের মাথায় ফেরান শরিফুল ইসলাম। শরিফুলের শর্ট বল ঠিকঠাক সামলাতে না পেরে ক্যাচ তুলে দেন উইকেট রক্ষক নুরুল হাসান সোহানের হাতে।

ক্যাম্পবেল ফিরলেও অর্ধশতক পূর্ণ করেন আগের দিন ৩০ রানে অপরাজিত থাকা ক্রেইগ ব্র্যাথওয়েট। তবে লম্বা করতে পারেননি ইনিংস। মেহেদী হাসান মিরাজের বলে বোল্ড হয়ে ৫১ রান করে সাজঘরে ফিরতে হলো ক্যারিবীয় অধিনায়ককে।

মিরাজের পর আঘাত খালেদ আহমেদের। ২২ রান করা রেয়মন রেইফারকে ২২ রানের মাথায় বোল্ড করে ফিরিয়েছেন সাজঘরে। একই ওভারের শেষ বলে এনক্রুমাহ বোনারকেও বোল্ড করে ফিরিয়েছেন রানের খাতা খোলার আগে। প্রথম সেশন শেষ হবার আগে দ্রুত ৪ উইকেট তুলে ম্যাচে ফিরল বাংলাদেশ।

বাংলাদেশের প্রথম ইনিংস টপকাতে ক্যারিবীয়দের দরকার আরও ১০২ রান। উইকেটে রয়েছেন কাইল মায়ার্স ও জার্মেইন ব্ল্যাকউড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৪ উইকেটে ১৩২ রান।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh