• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গর্ভে সন্তান নিয়ে টেনিস খেলে নজর কাড়লেন ম্যান্ডি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জুলাই ২০১৭, ১৭:১৩

ম্যান্ডি মিনেলার কাছে হেরে গেলেন সেরেনা উইলিয়ামস! অনাগত সন্তানের সুস্থতার কথা ভেবে টেনিসের সবচে’ মর্যাদাকর গ্র্যান্ডস্ল্যাম উইম্বলডন বয়কট করেছেন সেরেনা। তবে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হওয়া সত্ত্বেও এ টুর্নামেন্টে একক ও দ্বৈতে লড়ছেন ম্যান্ডি।

অবশ্য লড়াইয়ে ভালো শুরু আনতে পারেননি তিনি। নারী এককে প্রথম রাউন্ডেই হেরে গেছেন। ফরাসি তারকা ফ্রান্সেস্কা শিয়াভনের কাছে ৬-১ ও ৬-১ সেটে হেরেছেন বিশ্ব টেনিসে ৮২ নম্বর র‌্যাংকিংধারী।

কোর্টে ঢিলেঢালা পোশাক পরে প্রতিপক্ষের সঙ্গে লড়েন ম্যান্ডি। এ দেখেই কানাঘুষা শুরু হয়। তবে তখনো কেউ জানতো না কি চ্যালেঞ্জই না গ্রহণ করেছেন তিনি। অবশ্য ম্যাচ শেষে নিজেই সবার কৌতূহল নিবারণ করেন লুক্সেমবার্গ কন্যা।

৩১ বছরের টেনিস তারকা জানান, আমি সাড়ে চার মাসের অন্তঃসত্ত্বা। এ মৌসুমে উইম্বলডনই আমার শেষ টুর্নামেন্ট। বছরের শেষদিকেই আমার কোলজুড়ে সন্তান আসবে।

শুধু এককেই না, দ্বৈতেও লড়ছেন ম্যান্ডি। এতে তিনি এনাস্তেসিয়া সেভেস্তোভার সঙ্গে জুটি বেঁধে লড়বেন। প্রথম রাউন্ডে তাদের প্রতিপক্ষ লিপেক সোয়লু ও ভরতছায়া ভংতিয়ানচাই জুটি।

২০১৪ সালে কোচ টিম সোমারকে বিয়ে করেন ম্যান্ডি। এটি যে তারই সন্তান তারও প্রমাণ দিয়েছেন। মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন টেনিস কন্যা। এতে দেখা গেছে, ম্যান্ডির পেটে চুমু খাচ্ছেন সোমার।

এর আগে অন্তঃসত্ত্বা হয়ে গ্র্যান্ডস্ল্যাম খেলেন সেরেনা উইলিয়ামস। এ অবস্থাতেই অস্ট্রেলিয়ান ওপেন জেতেন ২৩টি গ্র্যান্ডস্ল্যামজয়ী। এখন তিনি সাত মাসের অন্তঃসত্ত্বা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ আইটিএফ ওয়ার্ল্ড টেনিস মাস্টার্স ট্যুরের উদ্বোধন
মাঠে গড়াচ্ছে ওয়ার্ল্ড টেনিস মাস্টার্স ট্যুর টেনিস প্রতিযোগিতা ২০২৪ 
ফের সানিয়া-শোয়েবের বিচ্ছেদের গুঞ্জন
টেনিস খেলার জনপ্রিয়তা কমেনি : নৌপ্রতিমন্ত্রী
X
Fresh