• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

মুশফিক তুরস্কে, ছুটি কাটাচ্ছেন বাকিরাও

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মে ২০২২, ১৮:৪৫
ছবি- ফেসবুক

দক্ষিণ আফ্রিকা সফর শেষ করেই ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) খেলতে হয়েছে ক্রিকেটারদের। ডিপিএল শেষ হতে না হতেই আবার নামতে হয়েছে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে। টানা খেলার ব্যস্ত সূচিতে হাঁপিয়ে উঠেছেন তামিম-মুশফিকরা।

কদিন পরেই আবার ছুটতে হবে ক্যারিবীয় দ্বীপে। পূর্ণাঙ্গ সিরিজের কারণে ক্যারিবীয় সফরটা অনেক লম্বা। যেহেতু উইন্ডিজ সফরের আগে লম্বা একটা ছুটি মিলেছে তাই এই সময়টা নিজেকে এবং পরিবারকে দিচ্ছেন ক্রিকেটাররা।

মুশফিকুর রহিম যেমনটা স্ত্রী-সন্তানকে নিয়ে নিয়ে ছুটি কাটাচ্ছেন তুরস্কে। পরিবারের সঙ্গে ঘুরছেন বিভিন্ন জায়গায়, সেসব শেয়ার করেছেন ভক্তদের সঙ্গে ফেসবুকে।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও ছুটি কাটাতে দেশের বাইরে। স্ত্রী-সন্তানের সঙ্গে দুবাইতে রয়েছেন তিনি। টেস্ট দলের অন্যতম স্পিনার তাইজুল ইসলাম ছুটি কাটাচ্ছেন থাইল্যান্ডে। উইকেট রক্ষক ব্যাটার কাজী নুরুল হাসান সোহান ছুটি কাটাচ্ছেন যুক্তরাষ্ট্রে।

সাকিব আল হাসান অবশ্য যুক্তরাষ্ট্রে যাওয়ার আগে সিঙ্গাপুরে যান মেডিকেল চেকআপ করতে। সেখান থেকে দেশে ফিরেছেন, হয়তো দু-এক দিনের মধ্যেই চলে যাবেন যুক্তরাষ্ট্রে থাকা স্ত্রী-সন্তানের কাছে।

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটাররাও আছেন ছুটিতে। ডিপিএল শেষ করে নাসির হোসেন গেছেন যুক্তরাষ্ট্রে, সঙ্গে নিয়েছেন স্ত্রী-সন্তানকে। সাব্বির রহমান স্ত্রীকে নিয়ে বেড়াচ্ছেন কানাডায়। যুক্তরাষ্ট্রে ছুটি কাটিয়ে দেশে ফিরেছেন সৌম্য সরকার।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘বিপিএল না হলে আমাদের সংসার চালানো কষ্ট হয়ে যাবে’
X
Fresh