Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ১৬:৫০

উইন্ডিজ সফরে স্পিন কোচের দায়িত্বে ডমিঙ্গো-সুজন

ফাইল ছবি

মাত্রই শেষ হলো শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ। এরপর সপ্তাহ খানিকের বিশ্রাম নিয়ে রওয়ানা করতে হবে ক্যারিবীয় দ্বীপের উদ্দেশে। রয়েছে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ।

লম্বা এই সফরে দলের সঙ্গে থাকছেন না টাইগারদের স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথ। পারিবারিক কারণে এই সফর থেকে আগেই ছুটি নিয়ে রাখেন হেরাথ।

এখন হেরাথের পরিবর্তে কেউ যাচ্ছেন না ক্যারিবীয় সফরে। এর আগে নানা সিরিজে দলের সঙ্গে স্পিন কোচের ভুমিকায় ছিলেন দেশীয় কোচ সোহেল ইসলাম। এবার তাকেও পাওয়া যাচ্ছে না দলের সঙ্গে।

এ নিয়ে শনিবার দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানিয়েছেন, হেরাথের পরিবর্তে স্পিন বিভাগের দায়িত্ব সামলাবেন তিনি নিজে এবং হেড কোচ রাসেল ডমিঙ্গো।

‘হেরাথ যাচ্ছেন না। সোহেলকেও এই সফরে পাচ্ছি না। হেরাথের পরিবর্তে কেউ যাচ্ছে না। এখন আমাকে আর ডমিঙ্গোকেই স্পিনারদের দেখতে হবে।’

সফর ঘনিয়ে এলেও চূড়ান্ত হয়নি সূচি। তবে প্রাথমিক সূচি অনুযায়ী সিরিজের প্রথম টেস্ট ১৬ জুন থেকে এন্টিগায়। দ্বিতীয় ও শেষ টেস্ট টেস্ট সেন্ট লুসিয়ায় ২৪ জুন থেকে। এরপর ২ ও ৩ জুলাই ডোমিনিকায় হবে প্রথম দুটি টি-টোয়েন্টি। ৭ জুলাই গায়ানায় সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। তিন ওয়ানডের সবগুলো হবে গায়ানায় ১০, ১৩ ও ১৬ জুলাই।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS