Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৮ মে ২০২২, ১৪:১৯

শ্রীলঙ্কাবাসীকে জয় উৎসর্গ করে বাংলাদেশ ছাড়ল করুণারত্নেরা

বাংলাদেশের বিপক্ষে এই জয়টা অনেক দরকার ছিল শ্রীলঙ্কার জন্য। আইসিসি চ্যাম্পিয়ন শিপের সার্কেলে দুটি ম্যাচ খেলতে ১৮ সদস্যের দল নিয়ে বাংলাদেশে এসেছিল শ্রীলঙ্কা ক্রিকেট দল। একই সময়ে দেশটির অবস্থাও টালমাটাল। গ্যাস নেই, বিদ্যুৎ নেই, খাবার নেই, মেডিক্যাল সরঞ্জাম-ঔষধ নেই। এমন পরিস্থিতিতে করুণারত্নে-কুশল মেন্ডিসরা খেলতে এসছিল বাংলাদেশে। চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্ট ড্র করে ফিরেছিল ঢাকায়।

ঢাকা টেস্টে জয়ের লক্ষ্যে নামা লঙ্কানরা শেষ দিনে এসে জয় তুলে নেয় ১০ উইকেটের। ক্ষণে ক্ষণে রঙ বদলানো ম্যাচটায় ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন সফরকারীরা। সব মিলে একটা স্বস্তির জয় নিয়ে করুণারত্নেরা ফিরছে অস্বস্তিতে থাকা দেশটিতে।

তবে এই জয়টা যে ক্রিকেট পাগল শ্রীলঙ্কা বাসীর মুখে একটু হলেও হাসি ফোটাবে সেটা বলার অপেক্ষা রাখে না। শুক্রবার সিরিজ শেষ করে শনিবার ঢাকা ছেড়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দল।

ঢাকা ছাড়ার আগে দলনেতা করুণারত্নে জয় উৎসর্গ করেছেন দেশবাসীকে। বলেছেন, ‘আমি জয়টা সমস্ত শ্রীলঙ্কাবাসীকে উৎসর্গ করতে চাই। আমরা একটি কঠিন সময় পার করছি এবং এই জয় তাদের মুখে কিছুটা আনন্দ নিয়ে আসবে।’

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের লজিস্টিক সাপোর্টের দায়িত্বে থাকা ওয়াসিম খান জানিয়েছেন, শ্রীলঙ্কা দলকে বহনকারী লঙ্কান এয়ারলাইন্সের বিমানটি বাংলাদেশ সময় শনিবার বেলা ১২টা ৫৫মিনিটে ঢাকা ত্যাগ করে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS