• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সৌম্য-সাব্বিরদের নিয়ে বাংলা টাইগার্সের ক্যাম্প শুরু

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ মে ২০২২, ১৯:৪৯
সৌম্য-সাব্বিরদের নিয়ে বাংলা টাইগার্সের ক্যাম্প শুরু
ছবি- সংগৃহীত

জাতীয় দলের বাইরের ক্রিকেটারদের অনুশীলন ও যাবতীয় সুযোগ-সুবিধা দেওয়ার লক্ষ্যে গঠন করা হয়েছে ‘বাংলাদেশ টাইগার্স’। যেখানে সুযোগ দেওয়া হয়েছে ২৯ ক্রিকেটারকে। যেখানে জাতীয় দল থেকে বাদ পড়া সৌম্য সরকার, সাব্বির রহমানের মতো ক্রিকেটার ছাড়াও রয়েছে ঘরোয়া ক্রিকেটের অনেক পরিচিত মুখ।

এই ২৯ ক্রিকেটারকে নিয়ে বাংলা টাইগার্সের ক্যাম্প শুরু হতে যাচ্ছে আসছে ২৭ মে। প্রথম ধাপে ক্রিকেটারদের নিয়ে শুরু হবে ফিটনেস ক্যাম্প। ২৭ মে থেকে এই ফিটনেস ক্যাম্প শুরু হয়ে চলবে ৫ জুন পর্যন্ত।

ফিটনেস ক্যাম্প হবে মিরপুরের ‘হোম অব ক্রিকেট’ শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এরপর এক সপ্তাহের বিরতি শেষে ১২ জুন থেকে বাংলা টাইগার্সের ক্রিকেটারদের স্কিল ক্যাম্পও শুরু করা হবে।

বিসিবির ঘোষিত ২৯ সদস্যের মধ্যে জাতীয় দল থেকে বাদ পড়া ক্রিকেটারদের মধ্যে চেনা মুখ সৌম্য-সাব্বির ছাড়াও রয়েছেন মোহাম্মদ মিথুন, সাব্বির রহমান, মোহাম্মদ নাঈম শেখ, আবু জায়েদ রাহী কিংবা সাদমান ইসলামের মতো তারকারা।

২৯ সদস্যের বাংলাদেশ টাইগার্স স্কোয়াড

সাদমান ইসলাম, সাইফ হাসান, জাকির হাসান, মোহাম্মদ মিথুন, ফজলে রাব্বী, আশিক উল আলম, নাহিদুল হক, সানজামুল ইসলাম, মোহাম্মদ নাঈম শেখ, আলামিন হোসেন, আবু হায়দার রনি, মেহেদী হাসান রানা, আবু জায়েদ চৌধুরি রাহী, কামরুল ইসলাম রাব্বী, নাঈম ইসলাম, সৌম্য সরকার, রনি তালুকদার, পিনাক ঘোষ, জাকির আলী অনিক, সাজ্জাদুল রিপন, শাহিন আলম, সাব্বির রহমান, জাকিরুল আহমেদ জেম, আবদুল হালিম, মাইসাকুর রিয়াল, হাসান মাহামুদ, রাকিন আহমেদ, সৈকত আলী, নাজমুল ইসলাম অপু।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন মাইলফলক স্পর্শ করলেন সৌম্য সরকার
বিতর্কিত নট-আউট নিয়ে যা বললেন সৌম্য সরকার
X
Fresh