• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

৯৮৭ দিন পর ফিরে মোসাদ্দেকের ‘শূন্য’

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৪ মে ২০২২, ১১:৪৯
শূন্য রানে ফিরে যাচ্ছেন মোসাদ্দেক

হুট করেই টেস্ট দলে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেন সৈকতের। শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে প্রথম টেস্ট শুরুর আগে সাকিব আল হাসান কোভিড পজিটিভ হওয়ায় অনুশীলন ম্যাচ থেকেই চট্টগ্রাম উড়িয়ে নেওয়া হয় মোসাদ্দেককে। তবে প্রথম টেস্টের আগে সাকিব ফিট হয়ে যাওয়ায় খেলা হয়নি মোসাদ্দেকের।

ঢাকায় দ্বিতীয় টেস্টেও খেলার কথা ছিল না মোসাদ্দেকের। অফ-স্পিনার নাঈম হাসানের ইনজুরিতে একাদশে জায়গা হয়ে যায় এই অল-রাউন্ডারের। মূলত, ব্যাটিং ইউনিট শক্তিশালী করতেই মোসাদ্দেককে দলে নেওয়া।

৯৮৭ দিন পর আবারও সাদা জার্সিতে দলে ফিরে নিজের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয়েছেন ২৬ বছর বয়সী এই ডানহাতি অল-রাউন্ডার। দিনের প্রথম ঘণ্টায় লিটন দাসের (১৪১) বিদায়ের পর ব্যাট করতে নামেন মোসাদ্দেক।

যদিও প্রত্যাবর্তন রঙিন করতে পারলেন না তিনি। ব্যাটিং করতে নেমে কাসুন রাজিথার করা ওভারের তৃতীয় বলেই উইকেট-রক্ষক নিরশন ডিকভেলার হাতে ক্যাচ দিয়ে ফেরেন সাজঘরে।

প্রায় পাঁচ বছরের ক্যারিয়ারে চতুর্থ টেস্ট খেলতে নামা মোসাদ্দেকের ক্যারিয়ারের এটিই প্রথম শূন্য। গত তিন টেস্টে ৪১ গড়ে করেছেন ১৬৪ রান। রয়েছে একটি ফিফটি (৭৫)। এ ছাড়াও ২০১৮ খেলা সবশেষ টেস্টে আফগানিস্তানের বিপক্ষে খেলেছিলেন ৪৮ রানের অপরাজিত ইনিংস।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘এটা লজ্জাজনক’
X
Fresh