• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

আইপিএল-১৫

প্লে-অফে ওঠার লড়াইয়ে মুস্তাফিজের দিল্লির সংগ্রহ ১৫৯

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ২১:৪৮
প্লে-অফে ওঠার লড়াইয়ে মুস্তাফিজের দিল্লির সংগ্রহ ১৫৯
ছবি- ক্রিকইনফো

আইপিএলে প্লে-অফে ওঠার লড়াইয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে লড়ছে মুস্তাফিজুর রহমান। আগে ব্যাট করে ৭ উইকেটে ১৫৯ রান সংগ্রহ করেছে দলটি। প্লে-অফে উঠতে হলে মুম্বাইকে অবশ্যই এর চেয়ে কম রানে বাঁধতে হবে ঋষভ পান্তের দল।

মুম্বাইয়ের ওয়াংখেড়েতে ‘ডু অর ডাই’ ম্যাচটিতে টসে হেরে আগে ব্যাটিংয়ে নামে দিল্লি। এই ম্যাচেও দিল্লি একাদশে জায়গা হয়নি মুস্তাফিজের। এদিন ব্যাটিংয়ে নেমে শুরুটা অবশ্য ভালো হয়নি দিল্লির।

৫০ রানের মধ্যে ৪ উইকেট হারিয়ে বসে দলটি। ওপেনার ডেভিড ওয়ার্নার ৫ রানে ও ইনফর্ম ব্যাটসম্যান মিচেল মার্শ প্রথম বলে শূন্য রানে ফেরেন। দিল্লির আরেক ওপেনার ২৪ রান করলেও বল খেলেন ২৩টি।

৪ উইকেট হারিয়ে রোভম্যান পাওয়েলকে নিয়ে দলকে ম্যাচে ফেরান অধিনায়ক ঋষভ। এই দুই ব্যাটসম্যান পঞ্চম উইকেট জুটিতে ৭৫ রান যোগ করেন। ৩৯ রান করে ঋষভ ফিরলে ভাঙে জুটিটি। রোভম্যানও অবশ্য আর বেশি এগোতে পারেননি।

৪ ছক্কায় ৪৩ রান করে বুমরাহর ডেডলি ইয়র্কারে ফেরেন এই ক্যারিবিয়ান। শেষদিকে আক্সার প্যাটেল ১০ বলে করেন ১৯ রান। মুম্বাইয়ের পক্ষে বুমরাহ মাত্র ২৫ রানে ৩ উইকেট শিকার করেন।

এই ম্যাচে দিল্লি জিতলে মুস্তাফিজের দলের পয়েন্ট হবে বেঙ্গালুরুর সমান ১৬ পয়েন্ট। নেট রান রেটে এগিয়ে থাকায় সেক্ষেত্রে শেষ চারে জায়গা করে নেবে দিল্লি।

এদিকে এবারের আইপিএলে পয়েন্ট তালিকায় সবার নিচে আছে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। দলটি এবার ১৩ ম্যাচে মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট অর্জন করতে পেরেছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশ সিরিজের জন্য আইপিএল ছাড়ছেন রাজা!
ম্যান সিটির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
গুজরাটের বিপক্ষে দিল্লির ব্যাট টু ব্যাক জয়
প্রতিশোধ নিতে দিল্লিকে ব্যাটিংয়ে পাঠালো গুজরাট
X
Fresh