• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রিয়ালকে প্রত্যাখ্যান করে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মে ২০২২, ২০:৪৮
রিয়ালকে প্রত্যাখ্যান করে পিএসজিতেই থাকছেন এমবাপ্পে
ছবি- সংগৃহীত

অপেক্ষা, অপেক্ষা আর অপেক্ষা; কিলিয়ান এমবাপ্পেকে নিজেদের ক্লাবে আনার এই অপেক্ষা আরও বাড়লো রিয়াল মাদ্রিদের জন্য। অনেক জল্পনা-কল্পনা আর নাটক শেষে রিয়ালকে প্রত্যাখান করে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) থাকার সিদ্ধান্ত নিয়েছেন এমবাপ্পে।

আজ (২১ মে) দুপুরে এমবাপ্পে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন দিয়ে সরাসরি বলেছেন, তিনি প্যারিস সেইন্ট জার্মেইর সঙ্গে নতুন চুক্তিতে রাজি হয়েছেন। ফলে, আসছে মৌসুমে রিয়াল শিবিরে দেখা যাবে না এমবাপ্পেকে। এমনটাই নিশ্চিত করেছেন রয়টার্স ও রিয়াল মাদ্রিদের ‘মুখপাত্র’ বলে পরিচিত স্প্যানিশ গণমাধ্যম ‘দ্য ডেইলি মার্কা’। এছাড়াও প্রখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোও বিষয়টি নিশ্চিত করেছেন।

চ্যাম্পিয়নস লিগ শিরোপা জিততে মরিয়া পিএসজি এমবাপ্পেকে নিয়ে নিজেদের নতুন পরিকল্পনা সাজাতে চাইছে। আর তাই এই ফরাসি ফরোয়ার্ডের সঙ্গে নতুন চুক্তিতে এই তারকার সব দাবি মেনে নেওয়ার বিষয়ে রাজি হয়েছে পিএসজি। চ্যাম্পিয়নস লিগ জেতার লক্ষ্যে ক্লাবের সঙ্গে সঙ্গে এমবাপ্পেও চাইলে যেকোনো সিদ্ধান্ত নেয়ার ক্ষমতা রাখবে। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর ও পরবর্তী কোচ নির্বাচনের ক্ষেত্রেও তার মতামত শোনা হবে বলে জানিয়েছে মার্কা।

এমনটাই জানিয়েছে, রোমেনো এবং অন্যান্য সংবাদমাধ্যম। তাদের প্রতিবেদন অনুসারে জানা যায়, ২৩ বছর বয়সী ফরাসি এই তারকা ফরোয়ার্ড ২০২৫ সাল পর্যন্ত পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেছেন।

এদিকে লম্বা সময় ধরে এমবাপ্পের জন্য অপেক্ষায় থাকা রিয়াল ভক্তদের জন্য এই ফরাসি ফরোয়ার্ডকে না পাওয়া ছিল ভীষণ হতাশার। কারণ, গত মৌসুমের শেষে এমবাপ্পে পিএসজি ছাড়ার সিদ্ধান্ত জানানোর পর থেকে রিয়াল সমর্থকরা ধরেই নিয়েছিল, চলতি মৌসুম শেষে আসছে গ্রীষ্মে সাদা জার্সিতে দেখা যাবে তাকে। তবে এমবাপ্পের মা ফায়হা লামারি জানিয়েছেন, রিয়ালের সঙ্গে কখনোই চুক্তির সমঝোতায় পৌঁছেনি এমবাপ্পে।

২০১৭ সালের পর দ্বিতীয়বারের মতো রিয়ালকে প্রত্যাখান করলেন এমবাপ্পে। এর আগে ২০১৭ সালে মোনাকো থেকেই এমবাপ্পেকে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল। সেবারও রিয়ালকে টপকে পিএসজি দলে টেনে নেয় এমবাপ্পেকে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
ম্যাচ হেরে রেফারিকে কাঠগড়ায় তুললেন জাভি
X
Fresh