• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন নাঈমও

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ মে ২০২২, ১৮:৩৭
ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন নাঈমও
ছবি- সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে নামার আগে ইনজুরি সমস্যা বাংলাদেশ শিবিরে। পেসার শরীফুল ইসলামের পর ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন স্পিনার নাঈম হাসানও।

১৫ মাস পর লঙ্কানদের বিপক্ষে টেস্টে মাঠে নামা নাঈম এক ম্যাচ পরেই আবার ছিটকে গেলেন। নাঈম ফিল্ডিং করতে গিয়ে ডান হাতের আঙুল ভেঙে ফেলায় ঢাকা টেস্ট থেকে ছিটকে পড়েছেন।

চট্টগ্রাম টেস্টে চতুর্থ দিন বিকেলে লঙ্কান অধিনায়ক দিমুথ করুণারত্নের শট ফেরাতে গিয়ে ডানহাতের মধ্যমায় আঘাত পান নাঈম। যদিও আঘাত পাওয়া সেই আঙুল নিয়েই পঞ্চম দিন খেলা চালিয়ে যান নাঈম।

পরবর্তীতে বৃহস্পতিবার (১৯ মে) এক্স-রে রিপোর্টে দেখা যায়, আঘাত পাওয়া সেই আঙুল ভেঙে গেছে নাঈমের। যা ঠিক হতে সময় লাগবে ৪ সপ্তাহের মতো। যার কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন নাঈম। এই স্পিনারের বদলি হিসেবে নতুন কাউকে স্কোয়াডে টানা হয়নি। খুব সম্ভবত, মোসাদ্দেক হাসান সুযোগ পেতে পারেন এই ক্রিকেটারের জায়গায়।

এর আগে, চট্টগ্রাম টেস্ট দিয়ে ১৫ মাস পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছিলেন নাঈম। ফিরে প্রথম ইনিংসে ১০৫ রানে নেন ৬ উইকেট। এমন পারফরম্যান্সের জন্য মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ারের পুরস্কারও জিতেছেন এই ক্রিকেটার।

আগামী ২৩ মে মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের শেষ টেস্ট খেলতে মাঠে নামবে দুই দল। এর আগে চট্টগ্রামের প্রথম টেস্ট নিষ্প্রাণ ড্র হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
থালাপতি বিজয়ের ‘হুইসেল পোডু’ গানে উত্তাল নেটদুনিয়া (ভিডিও)
টেস্ট পরীক্ষার নামে অতিরিক্ত ফি নিলেই ব্যবস্থা
টেস্ট অভিষেকেই আইসিসি থেকে সুসংবাদ পেলেন হাসান 
ফ্যানফেয়ারের মেগা ভিডিও কন্টেস্টের বিজয়ীদের পুরষ্কার তুলে দিলেন টেক ব্লগার হিমেল
X
Fresh