Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

নিতম্বের চোটে আইপিএল শেষ কামিন্সের

নিতম্বের চোটে আইপিএল শেষ কামিন্সের
ছবি- সংগৃহীত

নিতম্বের চোটে পড়ে চলতি আইপিএল থেকে ছিটকে গেলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অস্ট্রেলিয়ান রিক্রুট প্যাট কামিন্স। ইতোমধ্যে কেকেআরের বায়ো বাবল থেকে বের হয়ে গেছেন অস্ট্রেলিয়ার এই টেস্ট অধিনায়ক।

কামিন্সের নিতম্বের চোট অবশ্য খুব বেশি গুরুতর নয়। দুই সপ্তাহের বিশ্রাম নিলে পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন অস্ট্রেলিয়ার এই টেস্ট অধিনায়ক। ফলে জাতীয় দলের হয়ে পরবর্তী শ্রীলঙ্কা সফরেই দেখা যাওয়ার কথা রয়েছে কামিন্সকে।

যদিও লঙ্কানদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে কামিন্সকে মাঠে নামানোর পরিকল্পনা নেই অজি বোর্ডের। তবে ওয়ানডে এবং টেস্টে দেখা যাবে ২৯ বছর বয়সী এই পেসারকে।

আইপিএলের মাঝপথে কামিন্সকে হারানো কেকেআরের জন্য হতাশারই বটে। দলটির হয়ে টানার চার ম্যাচ খেলে অফফর্মের জন্য বাদ পড়েছিলেন এবারের আইপিএলে সোয়া সাত কোটি রূপি পাওয়া এই পেসার।

তবে মুম্বাইয়ের বিপক্ষে শেষ ম্যাচে মাঠে নেমে মাত্র ২২ রানে ৩ উইকেট নিয়ে দলের জয়ে দারুণ অবদান রেখেছিলেন। এ ছাড়াও মুম্বাইয়ের বিপক্ষে অন্য আরেক ম্যাচে আসরের দ্রুততম ১৪ বলে ফিফটি হাঁকিয়ে দলকে জিতিয়েছিলেন কামিন্স। কেকেআর ১২ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তালিকার সাতে অবস্থান করছে।

আইপিএল থেকে ছিটকে যাওয়া কামিন্স জুনে শ্রীলঙ্কায় পূর্ণাঙ্গ সিরিজ খেলতে যাবে। যেখানে তিন ম্যাচের টি-টোয়েন্টি ছাড়াও পাঁচ ম্যাচের ওয়ানডে এবং দুটি টেস্ট খেলবেন তারা। যেখানে ওয়ানডে এবং টেস্টে কামিন্সকে দেখার সম্ভাবনা রয়েছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS