Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বড় কোনো সমস্যা নেই তাসকিনের

তাসকিন আহমেদ || ফাইল ছবি

কাঁধের চোট নিয়ে দক্ষিণ আফ্রিকা সফর শেষ না করেই দেশে ফিরতে হয়েছিল পেসার তাসকিন আহমেদকে। গত ৬ মে ডাক্তার দেখাতে ইংল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়েন তিনি। যাওয়ার আগের দিনও তাসকিনের ধারণা ছিল, অস্ত্রোপচার লাগতে পারে।

তবে স্বস্তির খবর এখনই অস্ত্রোপচার লাগছে না এই স্পিড স্টারের। তাসকিন নিজেই জানিয়েছেন এমনটা। বিশেষজ্ঞ ডাক্তার দেখাতে তাসকিনকে ইংল্যান্ড নিয়ে যান বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

সেখানে গত বুধবার এমআরআইসহ তিনটি পরীক্ষা করা হয় তাসকিনের। পরীক্ষার পর পাওয়া রিপোর্টে জটিল কোনো সমস্যা দেখা নেই বলে জানিয়েছেন তাসকিন।

এ নিয়ে সাংবাদিকদের তাসকিন বলেন, ‘রিপোর্ট এসেছে, বড় কোনো সমস্যা নেই। টেন্ডিনোপ্যাথিতে (কাঁধ) হালকা সমস্যা আছে। ‘কনজারভেটিভ ম্যানেজমেন্ট’ করবে। যেখানে আছে ইনজেকশন ও পুনর্বাসনের প্রক্রিয়া। এর মাধ্যমে ঠিক না হলে ভবিষ্যতে অস্ত্রোপচার লাগতে পারে।’

ডাক্তার দেখিয়ে ইংল্যান্ডে ৯ দিন থাকার কথা রয়েছে তার। এরপর দেশে ফিরে রিহ্যাব প্রক্রিয়া শুরু করবেন তিনি। তবে পুরোপুরি সুস্থ হয়ে আবার কবে মাঠে ফিরতে পারবেন এ নিয়ে কোনো ধারণা দিতে পারেননি তাসকিন।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ডারবান টেস্ট চলাকালীন কাঁধে ব্যথা পান তাসকিন। ব্যথা নিয়েই খেলা চালিয়ে যান। তবে দ্বিতীয় টেস্টে তাকে নিয়ে ঝুঁকি নেয়নি বাংলাদেশ দল। দ্রুত দেশে ফেরানো হয় তাকে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS