Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২২, ১৭:২৫
আপডেট : ১২ মে ২০২২, ১৭:৩৩

শতভাগ দর্শক ফিরছে শ্রীলঙ্কা সিরিজে

ফাইল ছবি

দেশের মাটিতে সবশেষ আফগানিস্তানের সঙ্গে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলেছে বাংলাদেশ। ওই সিরিজে প্রথমে অল্প কিছু সংখ্যক টিকিট ছাড়া হলেও পরে সেটা বেড়ে দাঁড়ায় শতভাগে। যদিও পঞ্চাশ ভাগ টিকিট ছাড়া হয় ঢাকার ম্যাচগুলোতে।

তবে এবার চট্টগ্রামেও শতভাগ টিকিট ছাড়তে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এই ম্যাচে গ্যালারির ধারণ ক্ষমতার শতভাগ টিকিট ছাড়বে বলে জানিয়েছেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভির আহমেদ।

বৃহস্পতিবার সিরিজের টাইটেল স্পনসর ঘোষণার সময় গণমাধ্যমে বলেছেন, ‘করোনাভাইরাস পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে গেছে। চট্টগ্রাম ও মিরপুরে গ্যালারি পুরোপুরি উন্মুক্ত থাকবে। খেলা দেখতে কিছু প্রটোকল মানতে হবে, সেগুলো জানিয়ে দেওয়া হবে।’

No description available.

গত কয়েকটি সিরিজের মতো এবারও অনলাইনে টিকিট দিতে পারছে না বিসিবি। তবে তানভির আহমেদ বলেছেন, অনলাইনে টিকিট ছাড়ার জন্য চেষ্টা করছে বিসিবি।

‘আমরা কিছু টিকিট অনলাইনে বিক্রির চেষ্টা করছি। যেন সহজেই দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারেন। আগে যাদের সঙ্গে চুক্তি ছিল, সেটা ২০২০ সালে শেষ হয়ে গেছে। মহামারিকালে নতুন করে চুক্তি হয়নি, তবে চেষ্টা চলছে।’

ম্যাচের আগের দিন অর্থাৎ ১৪ মে থেকে থেকে সর্বনিম্ন ৫০ ও সর্বোচ্চ ৫০০ টাকায় প্রতি দিনের টিকিট কেনা যাবে। চট্টগ্রামের ক্ষেত্রে ৫০ টাকা থেকে শুরু হয়ে সর্বোচ্চ ৫০০ টাকায় কেনা যাবে টিকিট। ৫০ টাকার টিকিটে খেলা দেখা যাবে ওয়েস্টার্ন স্ট্যান্ড থেকে। ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটের মূল্য ১০০ টাকা। ক্লাব হাউজের টিকেটের মূল্য ২০০ টাকা, ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ৩০০ টাকা এবং গ্র্যান্ড স্ট্যান্ড বা রুফ টপের টিকেট ৫০০ টাকা।

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ৫০ টাকা। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকেটের মূল্য ১০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের দাম ২০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা।

চট্টগ্রামে আগামী ১৫ মে থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট ২৩ মে থেকে মিরপুরে শুরু হবে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS