Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯

প্রস্তুতি ম্যাচে মাঠে না নেমেই চট্টগ্রামের পথে মোসাদ্দেক

প্রস্তুতি ম্যাচে মাঠে না নেমেই চট্টগ্রামের পথে মোসাদ্দেক
ছবি- সংগৃহীত

শ্রীলঙ্কার বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচে মাঠে না নেমেই দলের সঙ্গে ক্যাম্পে যোগ দিতে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেন টাইগার ক্রিকেটকার মোসাদ্দেক হোসেন সৈকত। প্রস্তুতি ম্যাচের দ্বিতীয় দিন আজ (১১ মে) দুপুর ১১টার দিকে বিকেএসপিতে থেকে রওনা দেন এই ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে স্কোয়াডে জায়গা পাওয়া টাইগার ক্রিকেটারদের মধ্যে কেবল মোসাদ্দেক হোসেন সৈকতই প্রতিপক্ষের বিপক্ষে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। এ জন্য দল চট্টগ্রামে গেলেও ঢাকায় ছিলেন মোসাদ্দেক। তবে বৃষ্টির বাঁধায় প্রস্তুতি ম্যাচটি পরিত্যাক্ত ঘোষণা হয়। এর আগে ১৮ ওভার খেলা হলেও মোসাদ্দেক মাঠে নামেননি।

চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা দেওয়ার আগে মোসাদ্দেক গণমাধ্যমকে বলেন, ‘খেলতে পারলে আসলে খুব ভালো হতো, লাল বলে খেলার অনুশীলনও হতো। কিন্তু বৃষ্টির ওপর তো কারও কোনো হাত নেই। সেক্ষেত্রে অবশ্য একটু আনলাকি বলব।’

এদিক মোসাদ্দেক টাইগারদের টেস্ট স্কোয়াডে প্রায় আড়াই বছর পর সুযোগ পেয়েছেন। এর আগে মাত্র তিনটি টেস্ট খেলেছেন তিনি। এরমধ্যে নিজেদের শততম টেস্টে এই শ্রীলঙ্কার বিপক্ষেই টেস্টে অভিষেক হয় মোসাদ্দেকের। সেই ম্যাচে ক্যারিয়ারসেরা ৭৫ রান করেন এই ক্রিকেটার।

শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টের আগে সাকিব আল হাসান ও মেহেদী মিরাজের অনুপস্থিতিতে মোসাদ্দেকের মাঠে নামা প্রায় নিশ্চিত। একাদশে সুযোগ পেলে ভালো ক্রিকেট খেলার প্রত্যয় এই অলরাউন্ডারের।

মোসাদ্দেক বলেন, ‘স্কোয়াডে সুযোগ পাওয়ার পর থেকে মানসিকভাবে কিছুটা প্রস্তুতি নিয়েছি যে কীভাবে খেলব, কী রোলে খেলতে পারি। কীভাবে দলে অবদান রাখব, এরকম একটা পরিকল্পনা আছে। লাল বলের ক্রিকেটে যখনই সুযোগ পেয়েছি ভালো খেলার চেষ্টা করছি যদিও দলের ভারসাম্যের কারণে খেলা হয়নি। এখন সুযোগ পেয়েছি ভালো খেলার চেষ্টা করব। টিম ম্যানেজমেন্ট যে দায়িত্ব দেবে সেটা পালন করব। এখন সুযোগ পেয়েছি, সেটা কাজে লাগানোর চেষ্টা করব।’

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS