• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

সাংবাদিককে মাঠে ঢুকতে না দেওয়ায় জরিমানা ৫০ হাজার টাকা

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ১৫:০৮
ছবি- সংগৃহীত

বসুন্ধরা কিংসের নিজস্ব স্টেডিয়াম বসুন্ধরা কিংস অ্যারেনাকে হোম ভেন্যু বানিয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। এই মাঠেই প্রতিপক্ষকে আতিথেয়তা দিচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গত ২৫ এপ্রিল কিংস অ্যারেনাতে শেখ রাসেলের প্রতিপক্ষ ছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। এই ম্যাচেই ঘটে ঘটনা।

মোহামেডানের বিপক্ষে ম্যাচটিতে একটি বেসরকারি টিভি চ্যানেলের সাংবাদিককে মাঠে প্রবেশ করতে দেয়নি শেখ রাসেল ক্রীড়া চক্রের কর্মকর্তারা। সাংবাদিককে না ঢুকতে দেওয়ায় পরে ওই বেসরকারী টিভি চ্যানেল থেকে প্রতিবেদন প্রকাশ করা হয়।

যা পরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নজরে আসলে ব্যবস্থা নেয়া হয়। এর পরিপ্রেক্ষিতে বাফুফের শৃঙ্খলা কমিটি শেখ রাসেল ক্লাবকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে।

সোমবার রাতে বাফুফের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ‘শেখ রাসেল ক্রীড়া চক্র বনাম মোহামেডান স্পোর্টিং লিমিটেডের মধ্যকার খেলার ম্যাচ কমিশনারের রিপোর্টসহ চ্যানেলে গত ২৫ তারিখে প্রকাশিত সংবাদ হতে পরিলক্ষিত হয় যে উল্লিখিত খেলা প্রচারের জন্য ওই টিভি চ্যানেলকে বসুন্ধরা কিংস অ্যারেনা ও বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্সে প্রবেশ করতে দেওয়া হয়নি। এর পরিপ্রেক্ষিতে শেখ রাসেল ক্রীড়া চক্রকে ৫০ হাজার টাকা জরিমানার নির্দেশ প্রদান করা হয়।’

শেখ রাসেল ক্রীড়া চক্রকে বাফুফে নির্দেশ দেয়, আগামী ৯ জুনের মধ্যে যাতে বাফুফে'র অ্যাকাউন্টে জরিমানার অর্থ জমা দেয়া হয়।

শেখ রাসেল ক্রীড়া চক্র ছাড়াও সোমবার বাংলাদেশ চ্যাম্পিয়নশিপ লিগের দল ফর্টিস এফসি ক্লাবকেও এক লাখ টাকা জরিমানা করে বাফুফে শৃঙ্খলা কমিটি। ফর্টিস এফসি ক্লাব গত ২৭ এপ্রিল কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে ওয়ারি ক্লাবের মুখোমুখি হয়। ওই ম্যাচ শেষে ওয়ারি ক্লাবের খেলোয়াড়দের সঙ্গে মারামারিতে জড়ান ফর্টিসের খেলোয়াড় ও কর্তারা। জরিমানা ছাড়াও ফর্টিস ক্লাবের সহকারী কোচ আতিকুর রহমানকে আগামী ছয় ম্যাচের জন্য নিষিদ্ধ করে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh