• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বৃষ্টিতে বন্ধ শ্রীলঙ্কা-বিসিবি একাদশের অনুশীলন ম্যাচ

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১০ মে ২০২২, ১২:১২
ছবি- বিসিবি

টেস্ট চ্যাম্পিয়নশিপের চক্রে দুই ম্যাচের সিরিজ খেলতে বাংলাদেশ সফরে শ্রীলঙ্কা। মূল সিরিজ শুরুর আগে বিসিবি একাদশের বিপক্ষে দুই দিনের অনুশীলন ম্যাচ খেলতে নেমেছে শ্রীলঙ্কা। বিকেএসপির ৩ নম্বর মাঠে টস জিতে ব্যাটিং করতে নামে সফরকারীরা।

ব্যাট করতে নেমে মাত্র ৮.৩ ওভারে ১৪ রান হতেই বন্ধ হয়েছে খেলা। প্রথম সেশনে ৪০ মিনিটে ১টি উইকেটও হারায় সফরকারীরা। আশিথা ফার্নান্দো ৭ রানে এবং কুশল মেন্ডিস আছেন ৫ রানে।

বিসিবি একাদশে রয়েছেন প্রথম টেস্টের দলে ডাক পাওয়া মোসাদ্দেক হোসেন সৈকত।

মোসাদ্দেক ছাড়াও বিসিবি একাদশে রাখা হয়েছে সদ্য শেষ হওয়া ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) দুর্দান্ত পারফর্ম করা এনামুল হক বিজয়। এই দলের নেতৃত্ব দিচ্ছেন মোহাম্মদ মিঠুন। আছেন দল থেকে বাদ পড়া আবু জায়েদ রাহী।

বিসিবি একাদশ : মোহাম্মদ মিঠুন, সাদমান ইসলাম, এনামুল হক বিজয়, শাহাদাত হোসেন, জাকির হাসান, মোহাম্মদ সাইফ হাসান, মোসাদ্দেক হোসেন সৈকত, রিশাদ হাসান, মোহাম্মদ এনামুল হক, মাশফিক হাসান, রিপন মণ্ডল, মুকিদুল ইসলাম মুগ্ধ, অমিত হাসান ও আবু জায়েদ রাহী।

শ্রীলঙ্কা দল : আশিথা ফার্নান্দো, দিমুথ করুনারত্নে, কুশল মেন্ডিস, নিরোশান ডিকভেলা (উইকেটরক্ষক), চামিকা করুনারত্নে, দিনেশ চান্ডিমাল, ধনঞ্জয়া ডি সিলভা, রমেশ মেন্ডিস, প্রাভিন জয়াবিক্রমা, কামিল মিশ্র, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, লাসিথ এম্বুলদেনিয়া, বিশ্ব ফার্নান্দো, কাসুন রাজিথা।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh