Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সিলেট বিকেএসপির একাডেমিক ভবন উদ্বোধন

সিলেট বিকেএসপির একাডেমিক ভবন উদ্বোধন
ছবি- সংগৃহীত

খেলাধুলার প্রতি আগ্রহী সিলেটের শিশু-কিশোরদের জন্য দারুণ উপহার দিয়েছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। জেলাটির বিকেএসপির জন্য নবনির্মিত একাডেমিক ভবন উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

সিলেট বিকেএসপিকে ফুটবলের জন্য ডেডিকেটেড করার পরিকল্পনা রয়েছে কর্তৃপক্ষের। সে লক্ষ্যে সিলেটের বিকেএসপিতে সিনথেটিক ফুটবল মাঠেরও উদ্বোধন করা হয়েছে।

আজ (৮ মে) সিলেটের বিকেএসপিতে গিয়ে নবনির্মিত একাডেমিক ভবন ও সিনথেটিক ফুটবল মাঠটি উদ্বোধন করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। যুব ও ক্রীড়া মন্ত্রণালয় কর্তৃক বিকেএসপির আঞ্চলিক এই প্রশিক্ষণ কেন্দ্রটির উন্নয়নের জন্য ২০ কোটি টাকা ব্যয় করেছে ক্রীড়া মন্ত্রনালয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বলেন, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে প্রায় ৫ বছর সিলেট বিকেএসপি এর ব্যবহারের জন্য দেওয়া হয়েছিল। তারা এখানে একাডেমি তৈরী করেছিল এ কারনে আমরা দীর্ঘদিন সংস্কার কাজ করতে পারিনি। ২০১৭ সালে তারা যখন সিলেট বিকেএসপিকে আমাদের কাছে হস্তান্তর করে তখন আমরা এটিকে নতুনভাবে ঢেলে সাজানোর উদ্যোগ গ্রহন করি। এরই ধারাবাহিকতায় আজ প্রায় ২০ কোটি টাকা ব্যয়ে সিলেট বিকেএসপি’র নবনির্মিত একাডেমিক ভবন ও সিনথেটিক ফুটবল মাঠের উদ্বোধন করা হলো। আমরা অচিরেই এটিকে আরো সম্প্রসারিত করার পরিকল্পনা গ্রহন করেছি। আমরা এখানে সুইমিংপুল ও জিমন্যাসিয়াম তৈরী করব। আমরা সিলেটকে ফুটবলের জন্য ডেডিকেট করেছি।’

অনুষ্ঠানে বিকেএসপির মহাপরিচালক এএকে এম মাজহারুল হক সভাপতিত্ব করেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মেজবাহ উদ্দিন।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS