Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

জরুরি অবস্থার মধ্যেও বাংলাদেশে শ্রীলঙ্কান দল

জরুরি অবস্থার মধ্যেও বাংলাদেশে শ্রীলঙ্কান দল
ছবি- সংগৃহীত

শ্রীলঙ্কায় চলমান অস্থির পরিস্থিতি আরও জটিল হয়ে ওঠায় শনিবার রাতে দেশটিতে জরুরি অবস্থা ঘোষণা করা হয়। এমন অবস্থায় লঙ্কানদের বাংলাদেশে টেস্ট ম্যাচ খেলতে আসার ব্যাপারে সংশয় জেগে ওঠে। তবে কোনো প্রকার সমস্যা ছাড়া টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে এসে পৌঁছেছে লঙ্কানরা।

রোববার দুপুর সাড়ে ১২টায় ঢাকায় পা রেখেছে লঙ্কান ক্রিকেট দল। যদিও সকাল ১১টা থেকে সাড়ে এগারোটার মধ্যে বাংলাদেশে এসে পৌঁছানোর কথা ছিল তাদের। এদিকে দলের অধিনায়ক দিমুথ করুণারত্নকে ছাড়া চলে এসেছে দল।

এই মুহূর্তে কাউন্টি ক্রিকেটে ব্যস্ত রয়েছেন লঙ্কান টেস্ট দলের অধিনায়ক। ইয়র্কশায়ারের হয়ে খেলছেন তিনি। এদিক পেসার চাম্মিকা করুণারত্নে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে খেলার জন্য আসেনি দলের সঙ্গে। দুই করুণারত্নে সোমবার বাংলাদেশে আসবে।

এদিকে যারা এসেছেন তারা প্যান প্যাসিফিক হোটেলে উঠেছেন। সেখানে সকলের কোভিড পরীক্ষা করা হবে। নেগেটিভ হওয়ার সাপেক্ষে আগামীকাল থেকে অনুশীলন শুরু করতে পারবেন তারা।

সফরে আগামীকাল অনুশীলন শেষে ১০ ও ১১ তারিখে বিকেএসপিতে দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে শ্রীলঙ্কা। সেখান থেকে পরে প্রথম টেস্ট খেলতে চট্টগ্রামে রওয়ানা দেবেন তারা। ১৫ মে জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে প্রথম টেস্টে মুখোমুখি হবে দুই দল। দ্বিতীয় ও শেষ টেস্ট খেলবে ২৩ মে মিরপুরে।

শ্রীলঙ্কা টেস্ট দল : দিমুথ করুনারত্নে (অধিনায়ক), কামিল মিশারা, ওশাদা ফার্নান্দো, ধনাঞ্জয়া ডি সিলভা, কুসল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউজ, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, নিরোশান ডিকভেলা, চামিকা করুনারত্নে, রমেশ মেন্ডিস, সুমিন্দা লাকশান, কাসুন রাজিথা, বিশ্ব ফার্নান্দো, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশঙ্কা, প্রাভিন জয়াবিক্রমা, লাসিথ অ্যাম্বুলদেনিয়া।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS