• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তবে কি রিয়ালেই ফিরছেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক, আরটিভ নিউজ

  ০২ মে ২০২২, ১৫:২৪
ক্রিশ্চিয়ানো রোনালদো

চ্যাম্পিয়নস লিগের আগামী মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের খেলা হবে না সেটা অনেকটা নিশ্চিত। এ ছাড়া দলের কোচ এরিক টেন হাগের সঙ্গেও সম্পর্কটা ভালো যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনালদোর। সব মিলে গুঞ্জন উঠেছে, পুরনো ঠিকানা রিয়াল মাদ্রিদে ফিরতে ম্যানইউ ছাড়ছেন রোনালদো।

ইংলিশ সংবাদমাধ্যম দ্য মিরর-এর প্রতিবেদনের পর যেন আগুনে ঘি ঢালা হয়েছে। দ্য মিরর তাদের প্রতিবেদনে জানিয়েছে, রোনালদোর রিয়াল মাদ্রিদে ফেরার ব্যাপারে সম্মতি প্রকাশ করেছে দুই পক্ষ। মূলত, অবসরের জন্য সুযোগ করে দিতেই রোনালদোকে রিয়ালে ফেরাতে চায়।

যদিও সেটি এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। কেননা, ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে মনস্তাত্ত্বিক ঝামেলা রয়েছে রোনালদোর। যদিও এখানে যদি কিন্তুর হিসেব রয়েছে। চলতি মৌসুমে রিয়াল মূলত কিলিয়ান এমবাপেকে চায়। এক্ষেত্রে এমবাপেকে না পেলে রোনালদো ফেরানোর বিষয়টি সামনে আসবে।

এখন গুঞ্জন কতটা সত্যি হয় সেটা সময় বলে দেবে। তবে নতুন মৌসুমের জন্য নতুন কোচ টেন হাগের পরিকল্পনায় নাকি রোনালদো নেই। কোচ নিজে কিছু না বললেও দ্য মিররের প্রতিবেদনে বলা হয়েছে, খুব দ্রুতই কোচ ও রোনালদো আলোচনা করে সিদ্ধান্ত নেবেন।

উল্লেক্ষ্য, ২০১৮ সালে রিয়াল মাদ্রিদ ছাড়ার পর জুভেন্টাসে যোগ দেন। জুভেন্টাসকে চ্যাম্পিয়নস লিগ জেতানোর স্বপ্ন নিয়ে যোগ দিলেও ব্যর্থ হয়ে যোগ দেন ম্যানইউ তে।

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অন্যায়ের শিকার হয়েছে বার্সেলোনা’
বার্সাকে হারিয়ে শিরোপার আরও কাছে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদে আমার বিদায়ের সময় কেঁদেছিলেন আনচেলত্তি’
আর্সেনালকে হারিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গী বায়ার্ন
X
Fresh