Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

বিপিএল

এ যেন বাংলাদেশ ‘পুষ্পা’ লিগ (বিপিএল)

চলছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। কিন্তু খেলোয়াড়রা উদযাপনে ভিন্নতা আনতে গিয়ে বিপিএলকে বানিয়ে ফেলেছে ‘পুষ্পা’ সিনেমার অডিশন পর্ব।

কে কার থেকে ভালো করে ‘পুষ্পা’ সিনেমার নায়ক আল্লু অর্জুনকে ফুটিয়ে তুলবে তারই যেন প্রতিযোগিতা চলছে। শুরুটা করেছিলেন সিলেট সানরাইজার্সে খেলা নাজমুল ইসলাম অপু।

নাগিন ড্যান্সের জন্য ক্রিকেটে বিখ্যাত অপু এবারের বিপিএলে নিজের উদযাপনে ভিন্নতা নিয়ে আসেন ভারতের তেলেগু সিনেমার অভিনেতা আল্লু অর্জুনের পুষ্পা চরিত্রটি।

এরপর একে একে ছড়িয়ে পড়েছে প্রায় সবগুলো দলের মধ্যে। ফরচুন বরিশালের হয়ে খেলা উইন্ডিজ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভোকে দেখা গেছে পুষ্পার ঢঙে উদযাপন করতে। একই দলের সাকিব আল হাসানও মেতে উঠেন পুষ্পার উদযাপনে।

আজ চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের অধিনায়ক মেহেদী মিরাজকে আউট করে আল্লু অর্জুনের পুষ্পার মতো ‘সিগারেট’ খাওয়ার ভঙ্গিতে সারেন উদযাপন।

May be an image of 6 people and text

ছবি- ফেসবুক থেকে

এরপর তো খুলনার ওপেনার সৌম্য সরকারকে ফিরিয়ে পেসার শরিফুল ইসলামের সঙ্গে গোটা দল মেতে ওঠেন পুষ্পা সিনেমার নাচের মতো করে উদযাপন।

খেলোয়াড়দের এমন উদযাপনে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ হাসিঠাট্টা করছেন সমর্থকেরা। অনেকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের নাম পরিবর্তন করে বলছেন, বাংলাদেশ পুষ্পা লিগ (বিপিএল)।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS