• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিপিএল

নাঈমের ব্যাটে লড়াইয়ের পুঁজি চট্টগ্রামের

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৮ জানুয়ারি ২০২২, ১৫:২২

খুলনা টাইগার্সের বিপক্ষে সবশেষ ম্যাচে জয়ের সুখস্মৃতি নিয়ে চট্টগ্রাম পর্ব শুরু করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। কিন্তু ঘরের মাঠে নামতেই যেন বদলে গেল ঘরের ছেলেরা। খুলনার বিপক্ষে টস হেরে আমন্ত্রণ পায় ব্যাটিংয়ের।

ব্যাট করতে নেমে ওপেনার কেনার লুইস মাত্র ১ রান করে সাজঘরে ফেরেন নাবিল সামাদের বলে ফরহাদ রেজার হাতে ক্যাচ দিয়ে। দ্বিতীয় উইকেট জুটিতে উইল জ্যাকস ও আফিফ হোসেনের জুটি যোগ করে ৫৭ রান।

দলীয় ৬০ রানের মাথায় উইল জ্যাকস ২৮ (২৩) রান করে থিসারা পেরেরার বলে বোল্ড হয়ে ফেরেন সাজঘরে। এরপর ৪ রান করে ক্যাচ দেন সাব্বির রহমান। অধিনায়ক মেহেদী মিরাজ ৬ রান করে ফেরেন শেখ মেহেদীর বলে ক্যাচ দিয়ে।

দলের বিপর্যয়ে আফিফ আগলে রাখেন একপ্রান্ত। অন্য প্রান্তে আসা-যাওয়ার মিছিলে মাতে ব্যাটাররা। বেনি হাওয়েল গত তিন ম্যাচেই দলের বিপর্যয়ে ছিলেন দুর্দান্ত। সেই হাওয়েল আজ করেন মাত্র ৫ রান।

আফিফ হোসেন ৩৭ বলে ৪৪ রান করে সাজঘরে ফেরেন ফরহাদ রেজার বলে শেখ মেহেদীর হাতে ক্যাচ দিয়ে। মাত্র ৯৭ রানে ৬ উইকেট হারিয়ে দিশেহারা চট্টগ্রামের হয়ে শেষ পর্যন্ত লড়াই করেন নাঈম ইসলাম।

নাঈমের ১৯ বলে অপরাজিত ২৫ রানে ভর করে শেষ পর্যন্ত ৮ উইকেটে ১৪৩ রান সংগ্রহ করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। তবে চট্টগ্রামের উইকেটে ১৪৩ রান খুব বেশি বড় সংগ্রহ নয়।

খুলনার পক্ষে ৩ উইকেট নেন থিসারা পেরেরা। ১টি করে উইকেট নেন কামরুল ইসলাম, নাবিল সামাদ, শেখ মেহেদী, সেকুগে প্রসন্ন ও ফরহাদ রেজা।

এম/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডু অর ডাই ম্যাচে ব্যাটিংয়ে চট্টগ্রাম
বিপিএলের হাইভোল্টেজ ম্যাচসহ টিভিতে আজকের খেলা
টস জিতে ব্যাটিংয়ে খুলনা টাইগার্স
দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস
X
Fresh