Mir cement
logo
  • ঢাকা রোববার, ২২ মে ২০২২, ৮ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৫ জানুয়ারি ২০২২, ১৫:৫৫
আপডেট : ২৫ জানুয়ারি ২০২২, ১৬:০০

বিপিএল

ঢাকাকে হারিয়ে প্রথম জয় সিলেটের

চার ম্যাচে তিন হার, ১ জয় মিনিস্টার ঢাকার। তারকায় ঠাঁসা দল গড়েও হতচ্ছাড়া পারফরম্যান্স ঢাকার। সিলেট সানরাইজার্সের কাছে চতুর্থ ম্যাচে হারল ৭ উইকেটের বড় ব্যবধানে।

এই ম্যাচ দিয়ে ৪০২ দিন পর প্রতিযোগিতা মূলক ক্রিকেটে ফেরেন মাশরাফী বিন মোর্ত্তজা। ফেরার দিনে জয় না পেলেও ব্যক্তিগত পারফরম্যান্সে ছিলেন উজ্জ্বল।

ঢাকার দেয়া ১০১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে অনায়াস জয় তুললেও ৩ উইকেটের দুটিই নেন নড়াইল এক্সপ্রেস। সিলেটের ওপেনার লেন্ডিল সিমন্স ১৬ রান করে মাশরাফীর বলে ক্যাচ দেন লং-অনে থাকা রুবেল হোসেনের হাতে।

তিন নম্বরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুন ১৭ রান করে তামিম ইকবালের হাতে ক্যাচ দেন স্পিনার হাসান মুরাদের বলে। ৫৯ রানে সিলেট দুই উইকেট হারালেও বাকি কাজ সামলান ওপেনার এনামুল হক বিজয় ও কলিন ইনগ্রাম। বিজয়ের ব্যাটে আসে ৪৫ (৪৫) রান।। জয় থেকে দুই রান দুরে থাকতে মাশরাফীর বলে বাউন্ডারি হাঁকাতে গিয়ে তামিমের হাতে ক্যাচ দেন। কলিন ইনগ্রাম অপরাজিত থেকেছেন ২১ (১৯) রানে।

এর আগে ব্যাট করতে নেমে হতশ্রী ব্যাটিং দেখান ঢাকার ব্যাটাররা। নিয়মিত বিরতিতে উইকেট হারালেও হাল ধরার কেউ ছিল না টপ-অর্ডারে। দুই ওপেনার মোহাম্মদ শাহাজাদ ৫, তামিম ইকবাল ৩ রানে ফেরার পর মোহাম্মদ নাঈম খেলেন ৩০ বলে ১৩ রানের ইনিংস।

মাহমুদউল্লাহ রিয়াদের ব্যাটে আসে ২৬ বলে ৩৩ রান। এছাড়া শুভাগত হোমের ২১ ও রুবেল হোসেনের ১২ রান ভর করে কোনও মতে ৯ উইকেটে ১০০ রান তোলে ঢাকা।

সিলেটের পক্ষে ৪ উইকেট নেন নাজমুল ইসলাম, ৩ উইকেট নেন তাসকিন আহমেদ। ২টি উইকেট নেন সোহাগ গাজী এবং ১ উইকেট নেন মোসাদ্দেক হোসেন।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS