• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিপিএল

গেইল হতে চান লুইস

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২২, ১৭:০৪
কেনার লুইস

দেশের হয়ে কোনো ফরম্যাটেই অভিষেক হয়নি ক্যারিবীয়ান ব্যাটার কেনার লুইসের। তার আগেই নাম লিখিয়ে ফেলেছেন ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টি এবং টি-টেন ক্রিকেটে। কদিন আগেই খেলেছেন আবুধাবি টি-টেন ক্রিকেটে।

নর্দার্ন ওয়ারিয়র্সের হয়ে দুর্দান্ত একটা মৌসুম কাটানোর পর ডাক পড়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে খেলতে।

মঙ্গলবার মিরপুর একাডেমি মাঠে শুরু হয়েছে বিপিএলের দলগুলোর আনুষ্ঠানিক অনুশীলন। এদিন দলের সঙ্গে অনুশীলন করেন কেনার লুইসও।

অনুশীলন শেষে জ্যামাইকান এই হার্ডহিটার কেনার লুইস বলেছেন, বিপিএলখেলতে এসে উচ্ছ্বসিত তিনি। এমনকি প্রথমবার বাংলাদেশে আসাটাও।

‘প্রথমবারের মতো বিপিএল খেলতে এসেছি। মাঠে নামতে উদগ্রীব হয়ে আছি। এখানে (বাংলাদেশ) আসতে পেরে আমি উচ্ছ্বসিত। প্রতিযোগিতায় নিজের সেরাটা দিতে চাই। ব্যক্তিগতভাবে আমার লক্ষ্য প্রতিযোগিতার সর্বোচ্চ রান সংগ্রাহক হওয়া। তা করতে পারলে আমার দলও উপকৃত হবে।’

ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও (সিপিএল) বড় বড় ছয় হাঁকিয়েছেন এই জ্যামাইকান। তাই তাকে অনেকে ক্রিস গেইলের সঙ্গেও তুলনা করছেন। ব্যাপারটা তিনি উপভোগ করছেন বলে জানিয়েছেন।

‘কিংবদন্তির সাথে আমাকে তুলনা করাটা অবশ্যই সম্মানের বিষয়। আমি নিজেকে তার (ক্রিস গেইলের) মতো করে গড়ে তুলতে চাই, দিতে চাই নিজের সেরাটা।’

লুইস এখন পর্যন্ত ৩০টি টি-টোয়েন্টি ম্যাচে ২২.২৩ গড়ে ৬৬৭ রান করেছেন। রয়েছে ৪টি অর্ধশতক।

এম/এসকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডু অর ডাই ম্যাচে ব্যাটিংয়ে চট্টগ্রাম
দুর্ঘটনার কবলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস
বরিশালের বিপক্ষে লড়াকু পুঁজি পেল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স
দুই জয়ে শীর্ষে চট্টগ্রাম
X
Fresh