Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ১৮:৪৭
আপডেট : ১২ জানুয়ারি ২০২২, ১৯:৪১

বিপিএল

চট্টগ্রাম-বরিশাল ম্যাচ দিয়ে শুরু বিপিএল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পর্দা উঠতে যাচ্ছে আগামী ২১ জানুয়ারি। ৬টি দল নিয়ে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে অনুষ্ঠিত হবে ফাইনালসহ মোট ৩৪টি ম্যাচ।

উদ্বোধনী দিনে রয়েছে দুটি ম্যাচ। দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও ফরচুন বরিশাল। দিনের দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইগার্স ও মিনিস্টার গ্রুপ ঢাকা।

ঢাকায় প্রথম ধাপে ২১ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠিত হবে ৮টি ম্যাচ। এরপর ২৮ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত ৮টি ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। এরপর আবারও ফিরবে ঢাকায়। ৩ ও ৪ ফেব্রুয়ারি৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়ে পরদিন সিলেট চলে যাবে দলগুলো। সিলেটে ৭ ফেব্রুয়ারি থেকে ৯ ফেব্রুয়ারি পর্যন্ত ৬টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

১১ ফেব্রুয়ারি থেকে গ্রুপ লিগ পর্বের ৪টি ম্যাচ শেষে ১৪ ভেব্রুয়ারি প্রথম কোয়ালিফায়ার, ১৬ ফেব্রুয়ারি দ্বিতীয় কোয়ালিফায়ার শেষে ১৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ।

দিনের প্রথম ম্যাচ শুরু হবে দুপুর সাড়ে ১২টায়, দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা সাড়ে ৫টা থেকে। তবে প্রতি শুক্রবারে প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ থেকে। দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা সাড়ে ৬টা থেকে।

ছবি- ফরচুন বরিশাল

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS