• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিপিএল

আরও দুই বিদেশিকে নিয়ে শক্তি বাড়াল কুমিল্লা ভিক্টোরিয়ান্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ জানুয়ারি ২০২২, ১৫:১৯
ক্যামেরন ডেলপোর্ট

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হতে বাকি মাত্র ৯ দিন। তার আগে ফ্র্যাঞ্চাইজিগুলো ব্যস্ত দল গোছাতে। শেষ মুহূর্তে এসে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আরও দুই বিদেশিকে দলে ভিড়িয়েছে।

দক্ষিণ আফ্রিকান ব্যাটার ক্যামেরন ডেলপোর্ট এবং আফগানিস্তানের অলরাউন্ডার করিম জানাতকে ডিরেক্ট সাইনিংয়ে দলে নিয়েছে দুইবারের চ্যাম্পিয়নরা।

দুই খেলোয়াড়কে নেওয়ার ব্যপারে কুমিল্লা ভিক্টোরিয়ান্স থেকে জানানো হয়েছে, ‘বিপিএলের অষ্টম আসরকে সামনে রেখে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আরও দুই খেলোয়াড়কে দলে অন্তর্ভুক্ত করেছে। বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার ড্রাফটের বিদেশি খেলোয়াড় তালিকা থেকে দক্ষিণ আফ্রিকার ক্যামেরুন ডেলপোর্ট ও আফগানিস্তানের করিম জানাতকে দলে নেওয়া হয়েছে।’

নিয়ম অনুযায়ী প্রতিটি দলে ৮ জন করে বিদেশি খেলোয়াড় নিতে পারবে। সেই হিসেবে আরও একজন বিদেশি খেলোয়াড় নিতে পারবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ডিরেক্ট সাইনিংয়ে কুমিল্লা দলে নেয় ফাফ ডু প্লেসি, মঈন আলী ও সুনীল নারাইন। ড্রাফট থেকে দলে নেয়া হয় কুশল মেন্ডিস ও ওশানে থমাসকে।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স : মুস্তাফিজুর রহমান, ফাফ ডু প্লেসি, মঈন আলী, সুনীল নারাইন, ক্যামেরন ডেলপোর্ট, করিম জানাত, লিটন দাস, শহিদুল ইসলাম, ইমরুল কায়েস, তানভীর ইসলাম, কুশল মেন্ডিস, ওশান থমাস, আরিফুল হক, নাহিদুল ইসলাম, মাহমুদুল হাসান জয়, সুমন খান, মুমিনুল হক, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, আবু হায়দার রনি ও শেখ মেহেদী হাসান।

এম/টিআই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএলে কে কোন পুরস্কার পেলেন
ফাইনালের আগে কুমিল্লা শিবিরে বড় দুঃসংবাদ
কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য বড় দুঃসংবাদ!
এবার নিষিদ্ধ ক্রিকেটারকে দলে ভিড়ালো কুমিল্লা ভিক্টোরিয়ান্স
X
Fresh