Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২, ৪ মাঘ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১০ জানুয়ারি ২০২২, ০৭:২৩
আপডেট : ১০ জানুয়ারি ২০২২, ০৮:০৯
discover

বিপিএল

সাকিবের দলে আরও দুই ক্রিকেটার

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) প্রত্যেক ফ্র্যাঞ্চাইজির সুযোগ ছিল প্লেয়ার্স ড্রাফটের বাইরেও তিনজন করে বিদেশি ক্রিকেটার নেয়ার। সেই সুযোগ কাজ লাগিয়ে দল সাজিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। তবে বিবেচনায় এগিয়ে ফরচুন বরিশাল। ফ্র্যাঞ্চাইজিটি ক্রিস গেইল, মুজিব উর রহমানের সঙ্গে নিয়েছিল শ্রীলঙ্কান ক্রিকেটার দানুশকা গুনাথিলাকাকে।

তবে লঙ্কান ক্রিকেট বোর্ডের আচমকা সিদ্ধান্তে বিপিএলে খেলা হচ্ছে না দেশটির ক্রিকেটারদের। তাই গেইল এবং মুজিবকে পাওয়া হলেও গুনাথিলাকাকে পাচ্ছে না ফরচুন বরিশাল।

তবে গুনাথিলাকার বদলি হিসেবে ফ্র্যঞ্চাইজিটি দলে ভিড়িয়েছে ক্যারিবীয় অল-রাউন্ডার ডোয়াইন ব্রাভোকে। এমনটাই জানিয়েছে দলটির মিডিয়া বিভাগ থেকে। এছাড়া দেশি খেলোয়াড় মুনিম শাহারিয়ারকেও দলে নেয়ার কথা জানানো হয়েছে।

গত বিপিএলের আসরগুলোতে নিয়মিত মুখ ছিলেন ডোয়াইন ব্রাভো। এবার তার দল বরিশালে আইকন ক্রিকেটার হিসেবে আছেন সাকিব আল হাসান।

ফরচুন বরিশাল: সাকিব আল হাসান, মুজিব উর রহমান, ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, নুরুল হাসান সোহান, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান রানা, ফজলে মাহমুদ রাব্বি, ওবেদ ম্যাককয়ে, আলজারি জোসেফ, তৌহিদ হৃদয়, জিয়াউর রহমান, মুনিম শাহারিয়ার, শফিকুল ইসলাম, সৈকত আলী, নিরোশান ডিকওয়েলা, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সালমান হোসেন ইমন, ইরফান শুক্কুর।

এম/

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS