• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

নিউজিল্যান্ড সফরে না থাকলেও খুশি সাকিব

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২২, ২০:৫৫
সাকিব আল হাসান

দলের সেরা খেলোয়াড় সাকিব আল হাসানকে ছাড়াই নিউজিল্যান্ডকে তাদের মাটিতে প্রথমবার হারিয়েছে বাংলাদেশ। যে দলকে গত এগারো বছরে এশিয়ার কোনও দল হারাতে পারেনি তাদের মাটিতে, সেই নিউজিল্যান্ডকে হারিয়ে ইতিহাস গড়া দলটার সঙ্গে থাকতে পারতেন সাকিবও।

নিউজিল্যান্ড সফরের আগে পারিবারিক কারণে ছুটি নেয়ায় থাকতে পারেননি দলের সঙ্গে। তবে দলে না থেকেও জয় তাকে উচ্ছ্বসিত করেছে বলে জানিয়েছেন শুক্রবার গণমাধ্যমের কাছে।

“আমি বরঞ্চ খুশি হয়েছি। আমি থাকা না থাকা আমার কাছে বড় বিষয় না। আমার কাছে বড় বিষয় যেই দলটা গিয়েছে তারা কেমন রেজাল্ট করবে। আমি খুবই খুশি প্রতিটা খেলোয়াড় ও কোচিং স্টাফের ওপর।”

কিউইদের বিপক্ষে আগামী রোববার সিরিজের শেষ টেস্ট খেলতে নামবে বাংলাদেশ। ক্রাইস্টচার্চের সবুজ উইকেট অপেক্ষা করছে টাইগারদের জন্য। সাকিব আশাবাদী আগের ম্যাচের প্রেরণা নিয়ে পেসাররা এডভান্টেজটা নেবে।

“গ্রিন উইকেট থাকলেও আমাদের জন্য যেই এডভান্টেজটা থাকবে সেটা হল আমাদের তিনটা পেইস বোলার খুবই ভালো বল করছে। স্পিনাররাও অসাধারণ বোলিং করেছে, কিন্তু আমাদের পেইসাররা বেশ ভালো করেছে। ওদের (নিউজিল্যান্ডকে) এটা মাথায় রাখতে হবে ওরা আমাদের ফেইস করবে। এধরণের জয়ের পর যেটা হয়, আমাদের কনফিডেন্সটা অনেক বেড়ে গেছে। এই কনফিডেন্সটা যেন কাজে লাগে। নট নেসেসারি যে কাজে লাগাতেই হবে, তবে কাজে লাগলে ভালো হবে।”

এম/

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
জুয়ার বিজ্ঞাপনে দেশের সব তারকাকে ছাড়িয়ে সাকিব
সাকিব ও আমাকে নিয়ে মনের মাধুরী মিশিয়ে সংবাদ করা হচ্ছে : মেজর হাফিজ
যে প্রস্তাব ছিল সাকিবের, জানালেন মেজর হাফিজ
X
Fresh