• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

চাপে থাকবে ইংল্যান্ডই : মাশরাফি

অনলাইন ডেস্ক
  ৩১ মে ২০১৭, ২১:৪৭

বিশ্ব ক্রিকেটের দ্বিতীয় বড় ক্রীড়াযজ্ঞ আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির পর্দা উঠছে বৃহস্পতিবার। এদিন বিকেল সাড়ে ৩টায় বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচ দিয়ে শুরু হবে এ মহাযজ্ঞ। এমন গুরুত্বপূর্ণ ম্যাচে বাংলাদেশ নয়, বাড়তি চাপে থাকবে ইংল্যান্ড। স্বাগতিক হওয়ায় স্নায়ুচাপটা একটু বেশিই থাকবে ইংলিশদের ওপর। মত, বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার।

ম্যাচ পূর্ববতী সংবাদ সম্মেলনে তিনি বলেন, এ ম্যাচে ইংল্যান্ডই এগিয়ে। দু’টি কারণে তারা। এক. কন্ডিশন, দুই. ফর্ম। তাদের প্রতিটি খেলোয়াড় দুর্দান্ত ফর্মে রয়েছে। এ ছাড়া চিরচেনা কন্ডিশনে খেলবে তারা। তবে স্বাগতিক হওয়াই চাপটা একটু তাদের ওপরই বেশি থাকবে। এ সুযোগটাই কাজে লাগাতে চাই। শুরু থেকে শেষ পর্যন্ত ভালো খেলতে পারলে ম্যাচ জেতা সম্ভব।

মাশরাফি বলেন, আমি মনে করি; এটি আমাদের জন্য দারুণ সুযোগ। বিশ্বকে দেখানোর এটিই মোক্ষম সময়। প্রমাণ করার সময় এসেছে আমরাও ভালো খেলছি।

ম্যাচ জয়ের ব্যাপারে আত্মবিশ্বাসী হলেও কন্ডিশন ভাবাচ্ছে ম্যাশকে। আর ভাবাবেই বা না কেন? লন্ডনের আবহাওয়া পরিবর্তনের সঙ্গে পাল্টাই প্রতিটি ডেলিভেরি।

এ নিয়ে বাংলাদেশ অধিনায়ক বলেন, এখানকার আবহাওয়া পরিবর্তনের সঙ্গে ব্যাটিং-বোলিংয়ে পরিবর্তন আসে। যা ঘটেছে ভারতের সঙ্গে ম্যাচে। ওদের বিপক্ষে ব্যাটিংয়ের সময় আবাহওয়া পাল্টেছে, সেই সুরে বলে এক্সট্রা সুইং পেয়েছে তাদের বোলাররা। এমনটি হলে আমাদের জন্য কঠিন-ই হবে। তবে উদ্বোধনী ম্যাচে সেরাটাই খেলার চেষ্টা করবে বাংলাদেশ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিপিএল ব্যর্থতার পর ডিপিএলে উড়ন্ত সূচনা মাশরাফীর
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
কর্মচন্দ্রপুর জামে মসজিদের উদ্বোধন করলেন হুইপ মাশরাফী 
সরকারি টয়লেট নিজের বাড়ির মনে করে ব্যবহারের আহ্বান মাশরাফীর
X
Fresh