Mir cement
logo
  • ঢাকা সোমবার, ২৩ মে ২০২২, ৯ জ্যৈষ্ঠ ১৪২৯

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৮ ডিসেম্বর ২০২১, ১৬:৫৬
আপডেট : ২৮ ডিসেম্বর ২০২১, ১৭:০৬

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ

প্রস্তুতি ম্যাচে তাসকিন-রাহির গতির ঝড়

প্রস্তুতি ম্যাচ চলাকালীন

নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলতে নেমেছে বাংলাদেশ। বুধবার মাউন্ট মুঙ্গানুইয়ে বে-ওভালের দুই নম্বর মাঠে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন টাইগার অধিনায়ক মুমিনুল হক।

বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতেও দেরি হয়। ম্যাচ শুরু হলেও বাগড়া দেয় বৃষ্টি। শেষ পর্যন্ত বৃষ্টির কারণে খেলা হয় মাত্র ২৭.৩ ওভার। ইতোমধ্যেই ৫ উইকেট তুলে নেয় সফরকারী বাংলাদেশের বোলাররা।

দুই টাইগার পেসার তাসকিন আহমেদ ও আবু জায়েদ রাহীর পেস তাণ্ডবে দিশেহারা হতে হয় কিউই ব্যাটারদের। দুই ওপেনার লুক জর্জেসন ও জেকব কামিংয়ের জুটি ভাঙেন দলীয় ৮ রানের মাথায় আবু জায়েদ। জর্জেসন ৬ রান করে ক্যাচ দেন মুশফিকুর রহিমের হাতে।

কিউই অধিনায়ক ডেভন কনওয়েকে (০) একই ওভারের চতুর্থ বলে ফেরান রাহী। আরেক ওপেনার কামিংকে ষষ্ঠ ওভারে ফেরান তাসকিন আহমেদ। কামিং ১ রান করে ক্যাচ দেন লিটন দাসের হাতে।

জ্যাক ভুলা ও মিথ রেনউইক লম্বা জুটির আভাষ দিলেও রক্ষা হয়নি রাহীর কাছে। ১৮ রান করে ভুলা ফেরেন লিটনের হাতে ক্যাচ দিয়ে। এরপর রেনউইককেও ২১ রানে ফেরান রাহী।

মাত্র ২৭ ওভারে দিন শেষ হলেও রাহী খুশি নিজেকে মেলে ধরতে পেরে। দিন শেষে জানিয়েছেন, “প্র্যাকটিস সেশন আমরা যতখানি পেয়েছি ততটুকুই কাজে লাগানোর চেষ্টা করেছি। আজকে যেই বোলিং কন্ডিশন ছিল, নিউজিল্যান্ডের যেই বোলিং কন্ডিশন ছিল সেখানে বোলিং করতে পেরেছি। অনেকদিন পর আমরা একটা ম্যাচ খেলতে পেরেছি, এটা আমাদের জন্য অনেক ভাল হয়েছে। আজকের ম্যাচটায় বৃষ্টি আসছিল, যাচ্ছিল, কিন্তু আমরা বোলাররা অনেক ভাল করেছি। আমরা পেইস বোলাররা ভালো জায়গায় বোলিং করেছি।”

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS