Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৭ মে ২০২২, ৩ জ্যৈষ্ঠ ১৪২৯

যুব এশিয়া কাপ

শারজায় বাতিল হলো বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ

শারজাহ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সকালে মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। যুব এশিয়া কাপের গ্রুপ ‘বি’ এর সেরা হওয়ার লড়াইতে মাঠে নেমেছে দু’দল।

তবে ম্যাচ চলাকালে জানা যায় দুই আম্পায়ারের করোনা আক্রান্তের খবর এলে বন্ধ করে দেয়া হয়েছে ম্যাচটি। ম্যাচটিতে দুই মাঠ আম্পায়ারের ভূমিকায় রয়েছেন আফগানিস্তানের আহমেদ শাহ পাকতিন ও আরব আমিরাতের আকবর আলী।

এছাড়া রিজার্ভ আম্পায়ার হিসেবে রয়েছেন আরব আমিরাতের ওয়ালিদ ইয়াকুব ও ম্যাচ রেফারি হিসেবে রয়েছেন ভারতের নারায়ন কুট্টি।

এ নিয়ে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) জানিয়েছে, ‘দুজন ম্যাচ পরিচালক কোভিড পজিটিভ হয়েছেন এবং তাদের ইতোমধ্যে চিকিৎসা দেয়া হচ্ছে। ছাড়া এই ম্যাচের সাথে যুক্ত সব কর্মীর কোভিড পরীক্ষা করা হচ্ছে এবং ফলাফল না আসা পর্যন্ত তারা আলাদা থাকবে। সেমিফাইনাল নিয়ে পরবর্তীতে জানানো হবে।’

ম্যাচটিতে টসে হেরে ব্যাট করতে নামে বাংলাদেশ। ম্যাচ বন্ধ হওয়ার আগ পর্যন্ত বাংলাদেশ সংগ্রহ করেছে ৩২.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩০ রান।

‘বি’ গ্রুপে নেট রান রেটে এগিয়ে থাকা গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই ফাইনালে উঠবে বাংলাদেশ। শ্রীলঙ্কা ও বাংলাদেশ জিতেছে দুটি করে ম্যাচ।

এম/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS