Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১৪ আষাঢ় ১৪২৯

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২৬ ডিসেম্বর ২০২১, ২০:৩৬
আপডেট : ২৬ ডিসেম্বর ২০২১, ২০:৪৬

বিপিএল

বিপিএলে গ্যালারিতে থাকবে দর্শক, দেখাবে দুটি চ্যানেল

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর শুরু হতে বাকি এক মাস। শুরু হয়েছে তোড়জোড়। সোমবার, ২৭ ডিসেম্বর হবে প্লেয়ার্স। তবে শঙ্কা ছিল দর্শকদের নিয়ে। করোনার এই সময়ে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে ফাঁকা মাঠে ক্রিকেট ম্যাচ আয়োজন হলেও ধীরে ধীরে দর্শক ফিরতে শুরু করেছে গ্যালারিতে।

ঘরের মাঠে সবশেষ পাকিস্তান-বাংলাদেশ টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজেও গ্যালারিতে ছিল ৫০ ভাগ দর্শক। এবার বিপিএলেও গ্যালারিতে থাকবে দর্শক। নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজাম উদ্দিন সুজন।

“পঞ্চাশ ভাগ এটা তো থাকবেই, হয়তো এর চেয়েও বাড়তে পারে বিপিএল গভর্নিং কাউন্সিল এ ব্যাপারে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। টুর্নামেন্ট শুরু হতে এখনও দুই সপ্তাহের ওপরে আছে, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।”

বিপিএল কোন চ্যানেলে দেখা যাবে এ নিয়ে নিজাম উদ্দিন চৌধুরী নির্দিষ্ট করে নাম উল্লেখ না করলেও জানিয়েছেন, “ইতোমধ্যেই এবারের আসরের সম্প্রচার সত্ত্ব দেওয়া আছে। ২০২২ সালের আসরের খেলাগুলো দুইটা চ্যানেল সরাসরি সম্প্রচার করবে।”

আসন্ন আসরে মোট ৩৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে তিনটি ভেন্যু মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম এবং সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে।

এম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS