• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গ্রেপ্তারের পর ক্ষমা চাইলেন টাইগার উডস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ মে ২০১৭, ১২:২৫

নেশাগ্রস্ত অবস্থায় বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে গ্রেপ্তারের পর সবার কাছে ক্ষমা চাইলেন কিংবদন্তি গলফার টাইগার উডস। বললেন, আমার শরীরে কোনো অ্যালকোহল ছিল না। চিকিৎসক নির্দেশিত ওষুধ খাওয়ায় নেশা চেপে বসে। যা হয়েছে তা অনাকাঙ্ক্ষিত। এজন্য আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী।

গেলো সোমবার মাদকাসক্ত হয়ে বেপরোয়াভাবে গাড়ি চালানোর অভিযোগে টাইগার উডসকে গ্রেপ্তার করে ফ্লোরিডার পাম বিচ কাউন্টি পুলিশ।

আন্তর্জাতিক আইনে এ ধরনের গ্রেপ্তারকে ডিইউআই বলে। নেশাগ্রস্ত অবস্থায় বা কোনো কিছু খাওয়ার প্রভাবে এলেমোলো কিংবা বেপরোয়াভাবে গাড়ি চালানোর দায়ে গ্রেপ্তারকে ডিইউআই বলা হয়।

অবশ্য গ্রেপ্তারের কয়েকঘণ্টা পরই টাইগার উডসকে ছেড়ে দেয় পুলিশ। এরপরই সবার কাছে ক্ষমা চান তিনি। কিংবদন্তি এ গলফার বলেন, সবাইকে জানাতে চাই; আমি অ্যালকোহল সেবন করিনি। চিকিৎসক নির্দেশিত ওষুধ খেয়েই এমন বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। আমি বুঝতেই পারিনি এর ফলাফল এত ভয়ানক হবে। পরিবার, বন্ধু-বান্ধব, ভক্ত সবার কাছেই ক্ষমা চাচ্ছি। আমি সবার আরো সমর্থন চাই।

টাইগার উডস সর্বকালের অন্যতম সেরা গলফার। ক্যারিয়ারে এখন পর্যন্ত ১৪টি মেজর শিরোপা জিতেছেন। শিরোপা জয়ের দিক দিয়ে রয়েছেন দ্বিতীয় স্থানে। গ্রেপ্তার করলেও পুলিশকে সর্বাত্মক সহযোগিতা করেছেন বলে জানান তিনি। এ ধরনের ঘটনা আর কখনোই ঘটবে না বলেও প্রতিজ্ঞা করেন এ কিংবদন্তি।

গেলো সপ্তাহে পিঠে ফিউসন সার্জারি করেন টাইগার উডস। বারবার ইনজুরিতে পড়লেও এখনই অবসর নিচ্ছেন না ৪১ বছরের এ গলফার।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh