• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ডে পৌঁছেছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ মে ২০১৭, ২১:৪৬

চ্যাম্পিয়নস ট্রফি খেলতে ইংল্যান্ডে পৌঁছেছে বাংলাদেশ। আয়ারল্যান্ডের ডাবলিন থেকে বৃহস্পতিবার সন্ধ্যায় রওনা হন মাশরাফিরা। ১ ঘন্টা ৫ মিনিট বিমান ভ্রমণ শেষে বার্মিংহামে পৌঁছান তারা।

চ্যাম্পিয়নস ট্রফির আগে ভারত, পাকিস্তানের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৭ মে বার্মিংহামে প্রথম প্রস্তুতি ম্যাচে পাকিস্তানের মোকাবেলা করবে টাইগাররা।

এর পরের দিন লন্ডনে যাবে মাশরাফিবাহিনী। সেখানে একদিন বিশ্রামের ৩০ মে ভারতের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। আর ১ জুন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ।

চ্যাম্পিয়ন না হলেও দোর্দণ্ড প্রতাপে ত্রিদেশীয় সিরিজ শেষ করেছে বাংলাদেশ। শেষ ম্যাচে নিউজিল্যান্ডকে হারিয়ে দারুণ ছন্দে আছে তামিম-মুশফিকরা। তবে চ্যাম্পিয়নস ট্রফির আগে ভারত ও পাকিস্তানের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ দু’টিকে গুরুত্বের সঙ্গে দেখছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

তিনি মনে করেন, ইংল্যান্ডের কন্ডিশন আয়ারল্যান্ডের চেয়ে আলাদা। ম্যাচ দু’টিতে আমরা সেখানকার উইকেট সম্পর্কে ধারণা পাবো। তাই প্রস্তুতি ম্যাচ দু’টি আমাদের জন্য বিশেষভাবে গুরুত্বপূর্ণ।

ত্রিদেশীয় সিরিজ শেষে দেশে ফেরার কথা নাসির হোসেন ও শুভাশীষ রায়ের।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোটগ্রহণ শুরু
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (১৯ এপ্রিল)
নেসলের শিশুখাদ্য নিয়ে ভয়াবহ তথ্য
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
X
Fresh