• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

লিটনকে প্রশংসায় ভাসালেন ব্যাটিং কোচ প্রিন্স

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ২২:০৬
লিটনকে, প্রশংসায়, ভাসালেন, ব্যাটিং, কোচ, প্রিন্স,
ছবি : সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে হাসেনি লিটন দাসের ব্যাট। দিকে দিকে শুরু হয়েছিল তার সমালোচনা। কিন্তু এবার টেস্ট ক্যারিয়ারে প্রথম সেঞ্চুরি করলেন টাইগার ব্যাটার। আর এমনি লিটনের ব্যাটিং দৃঢ়তার প্রশংসা সবার মুখে মখে। বাদ যাননি বাংলাদেশের ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সও। শুক্রবার (২৬ নভেম্বর) চট্টগ্রাম টেস্টের প্রথম দিন শেষে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে আসেন তিনি।

প্রিন্স বলেন, আজ যেভাবে লিটন শান্ত মাথায় খেলেছে আমি খুবই অবাক হয়েছি। কিন্তু চিন্তায় পড়ে গিয়েছিলাম যখন লিটনের মাসল ক্র‍্যাম্প করা শুরু হয়। আশা করছি রাতের ভেতর ও ঠিক হয়ে যাবে, কাল নতুনভাবে শুরু করতে পারবে।

দ্রুত চার উইকেট হারানোর পর লিটন-মুশফিকের ব্যাটিংয়ের প্রকাশ করে তিনি বলেন, আমি খুবই গর্বিত তারা যেভাবে দুর্ভেদ্য দেয়াল তৈরি করেছিল। মাঝেমাঝে কোচ হিসেবে আমার ক্রিকেটারদের টেকনিক্যাল গুণগুলো দেখতে হয়। কিন্তু ক্রিকেটারদের মানসিক শক্তিমত্তা দেখে আমি খুবই খুশি।

সাগরিকায় পাকিস্তানের বিপক্ষে প্রথম দিন শেষে ভালো অবস্থানে রয়েছে বাংলাদেশ। টাইগারদের সংগ্রহ ৪ উইকেটে ২৫৩ রান। লিটন অপরাজিত আছেন ১১৩ রানে। মুশফিক ৮২ রান নিয়ে অপরাজিত আছেন। এই জুটিতে বাংলাদেশ আজ পেয়েছে ২০৪ রান।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রুতুরাজের সেঞ্চুরিতে মোস্তাফিজদের বড় সংগ্রহ
৫০৪তম ম্যাচে নারাইনের প্রথম সেঞ্চুরি
হেডের সেঞ্চুরি ও রেকর্ডের ম্যাচে বেঙ্গালুরুর হার
তুষারের ঝড়ো সেঞ্চুরিতে ১০ উইকেটের জয় রূপগঞ্জের 
X
Fresh