Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ০৮:৫০

পোষাকের মতো পারফরম্যান্সও বদলাতে পারবে বাংলাদেশ!

পোষাকের মতো পারফরম্যান্সও বদলাতে পারবে বাংলাদেশ!
ছবি- বিসিবি

২৬ জুন চট্টগ্রাম টেস্ট শুরু। পাকিস্তানের বিপক্ষে এই ম্যাচ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্র শুরু করবে বাংলাদেশ দল। ২৬ তারিখ চট্টগ্রাম টেস্টের আগে বাংলাদেশ দল সাগরিকার পাড়ে অনুশীলন করেছে ২৪ ও ২৫ তারিখ।

এবার তরুণ দুই ক্রিকেটার মাহমুদুল হাসান জয় আর রেজাউল রহমান রাজাকে নিয়ে বাড়তি উন্মাদনা। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী দলের সদস্য জয়ের পরিচয় ক্রিকেট সমর্থকদের কাছে নতুন করে তুলে ধরার কিছু নেই। ২০২০ যুব বিশ্বকাপে ব্যাট হাতে পারফর্ম করে আলোচনায় আসেন তরুণ এই ক্রিকেটার। বিশ্ব মঞ্চের সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক ইনিংস খেলে আলাদা করে নিজেকে চেনান। ঘরোয়া ক্রিকেটেও নিয়মিত পারফর্ম করছেন।

রেজাউর রহমান রাজা অবশ্য খানিকটা আনকোরা। বাংলাদেশ হাইপারফরম্যান্স ইউনিট থেকে জাতীয় দলের টিকিট পেয়েছেন সিলেটের এই পেসারের। এই তরুণদের হাত ধরে অন্ধকার যুগের অবসান করাতে পারবে লাল-সবুজের প্রতিনিধিরা?

এই ফরম্যাটে ১১ ম্যাচের বিপরীতে ১০টায় হার ও একটি ড্রর স্মৃতি নিয়ে ২৬ নভেম্বর চট্টগ্রামে পাকিস্তানকে আতিথ্য দেবে বাংলাদেশ দল। এই ম্যাচের মধ্য দিয়েই টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় চক্রের যুদ্ধ শুরু করবে অধিনায়ক মুমিনুল হলের দল। প্রথম চক্রটি শেষ হয়েছিলো ৯ দলের মধ্যে সবার নিচে থেকে।

এবার লড়াইটা বাংলাদেশের জন্য আরো চ্যালেঞ্জিং হবে সেটা বলার অপেক্ষা। অধিনায়ক মুমিনুল যতই কান বন্ধ রাখার কথাই বলুক বিশ্বকাপের বাজে পারফর্মেন্স ও পাকিস্তানের বিপক্ষে হোয়াইটওয়াশ একটু কি চাপে থাকবে না বাংলাদেশ! অবশ্য পোষাকের মতো পারফরম্যান্সের বদলটাও যদি দেখা যায় সাগরিকার পাড়ে তবে তো আর কথাই নেই।

টিএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS