• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ম্যানচেস্টার হামলা

হতাহতদের ১০৪ মিলিয়ন টাকা দিচ্ছে ম্যানইউ-ম্যানসিটি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ মে ২০১৭, ১৮:৪৩

ম্যানচেস্টারে ভয়াবহ সন্ত্রাসী হামলায় হতাহতদের সাহাযার্থে ১ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড দিচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটি। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১০৪ মিলিয়ন (১০ কোটি ৪০ লাখ) টাকা। এ লক্ষ্যে অর্থ তহবিল গঠন করেছে বিশ্ব কাঁপানো ইংলিশ ক্লাব দু’টি।

সোমবার রাতে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে সন্ত্রাসী হামলায় ২২ জন নিহত ও ৬৪ জনেরও বেশি আহত হন। ম্যানচেস্টার এরিনায় আমেরিকান উঠতি পপ তারকা আরিয়ানা গ্র্যান্ডের কনসার্ট চলার সময় এ হতাহতের ঘটনা ঘটে। ঘটনার পরই ভুক্তভোগীদের সান্ত্বনা জানিয়ে টুইট করে ম্যানচেস্টার সিটি ও বিখ্যাত ফুটবলাররা।

ম্যানচেস্টার ইউনাইটেডের নির্বাহী চেয়ারম্যান এড উডওয়ার্ড বলেন, এ বিয়োগান্তিক ঘটনায় আমাদের সমর্থন ছিল, আছে। আমরা সবসময় ভুক্তভোগীদের পাশে আছি।

ইউনাইটেডের মহতী উদ্যোগকে স্বাগত জানিয়েছে ম্যানচেস্টার সিটি। ক্লা্বটির চেয়ারম্যান খালাদুন আল মুবারক বলেন, হতাহতদের পাশে এভাবে দাঁড়ানোয় ম্যানচেস্টার ইউনাইটেডকে মাথা নুইয়ে শ্রদ্ধা করতে চাই। আমরা তাদের সঙ্গে আছি।

তিনি আরো জানান, আমরা অর্থ সংগ্রহ করবো। সেই অর্থ হামলায় প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কবলিত ভুক্তভোগীদের মাঝে বিতরণ করা হবে। এতে আমাদের চেতনারই প্রতিফলন ঘটবে। আমরা সবসময় চাই, সবাই মৈত্রী-ঐক্যের বন্ধনে আবদ্ধ হোক। আমাদের স্লোগানও তাই।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ম্যানসিটিকে কাঁদিয়ে সেমিফাইনালে রিয়াল মাদ্রিদ
‘রিয়াল মাদ্রিদ ও ম্যান সিটির ম্যাচটি দুর্দান্ত’
ড্রয়ে শেষ রিয়াল-সিটির লড়াই
ফোডেনের দুর্দান্ত হ্যাটট্রিকে জয়ে ফিরলো ম্যানসিটি
X
Fresh