Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১৫:২৪
আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১৫:৪০

একই ফ্লাইটে চট্টগ্রাম পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তান

একই ফ্লাইটে চট্টগ্রাম পৌছাল বাংলাদেশ ও পাকিস্তান
ফাইল ছবি

দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি খেলতে ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছে বাংলাদেশ ও পাকিস্তান টেস্ট দল। একই ফ্লাইটে ঢাকা থেকে চট্টগ্রাম গেছেন দুই দলের ক্রিকেটাররা। বিশ্বকাপের মতো পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও সবগুলো ম্যাচ হেরেছে বাংলাদেশ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে আগামী ২৬ নভেম্বর। প্রথম টেস্ট খেলতে দুপুর পৌনে ৩টায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে একটি চার্টার্ড ফ্লাইটে চট্টগ্রামের উদ্দেশে উড়াল দিয়েছিল দুই দল।

বুধবার (২৪ নভেম্বর) চট্টগ্রামে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত অনুশীলন করবে পাকিস্তান দল। একই দিন দুপুর দেড়টা থেকে বিকাল ৪টা ৩০ মিনিট পর্যন্ত অনুশীলন করবে মুমিনুল হকের দল। ২৫ নভেম্বর বাংলাদেশ দল সকালে এবং পাকিস্তান দল দুপুরে অনুশীলন করবে।

২৬ নভেম্বর থেকে ৩০ নভেম্বর প্রথম টেস্ট শেষে আগামী ১ ডিসেম্বর দুপুর ২টা ৩০ মিনিটে আবারও চার্টার্ড ফ্লাইটে একসঙ্গেই চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরবে বাংলাদেশ ও পাকিস্তান। সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি শুরু হবে ৪ ডিসেম্বর।

বাংলাদেশ দল:

মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ রাহী, ইবাদত হোসেন, মাহমুদল হাসান জয় ও রেজাউর রহমান রাজা।

টিএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS