Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

'বড় ইনিংস খেলতে পারলে ভাল অবস্থানে থাকতাম'

'বড় ইনিংস খেলতে পারলে ভাল অবস্থানে থাকতাম'
নাজমুল হাসান শান্ত

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হারল এক ম্যাচ বাকি থাকতে। টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা পাঁচ ম্যাচ হারের পর ঘরের মাঠে এসেও ব্যর্থতার সেই ধারাবাহিকতা ধরে রেখেছে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচে হেরে আজ সিরিজ বাঁচানোর লড়াইয়ে নেমেছিল টাইগাররা। আগে ব্যাট করে পাকিস্তানকে ১০৮ রানের লক্ষ্য দিয়ে ৮ উইকেটে হেরেছে টাইগাররা।

ম্যাচ শেষে সংবাদমাধ্যমে কথা বলেন দলের নাজমুল হাসান শান্ত। জানান, আর একটু বড় ইনিংস খেলতে পারলে দলেন অবস্থানটা আরো ভালো হতো। বলেন, 'আমার কাছে মনে হয় আমি যদি আরেকটু বড় ইনিংস খেলতে পারতাম তাহলে হয়তো দল আরেকটু ভালো অবস্থায় যেতো। আমার মনে হয় না জয়ের মত স্কোর করতে পেরেছি আমরা। তবে আমি যদি ৭০ করতে পারতাম তাহলে হয়তো দলের স্কোর ১৫০-১৬০ রানের মত হতে পারতো।'

প্রথম ম্যাচে ১৪ বলে ৭ রান করা শান্ত এ ম্যাচে বড় রানের ইঙ্গিত দিলেও ৩৪ বলে ৪০ রান করে সাদাব খানের বলে আউট হোন। আজকের ম্যাচে উইকেটের প্রশংসা করেন শান্ত জানান প্রথম টি-টোয়েন্টি থেকে দ্বিতীয় ম্যাচের উইকেট ভালো ছিলো।

'আজকে আগেরদিনের থেকে ভালো উইকেট ছিল। আজ হয়তো স্পিনারদের কিছু বল কখনো কখনো গ্রিপ করছিল। পেস বলেও কখনো বাড়তি বাউন্স হচ্ছিল। তবে তূলণামূলক আগের ম্যাচের থেকে এই ম্যাচের উইকেট ভালো ছিল।'

'আমরা শেষ দুটি সিরিজ ঘরের মাটিতে খুব ভালো ক্রিকেট খেলেছি। এরপর এসে এই দুটো ম্যাচ আমাদের খারাপ হয়েছে। তবে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আমাদের ব্যাটিংটা ভালো হচ্ছেনা। আমরা আরেকটু ভালো ব্যাটিং করলে ম্যাচ গুলো আরেকটু কম্পিটেটিভ হতে পারতো।' যোগ করেন নাজমুল হাসান শান্ত।

টিএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS