Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৮:৫৫
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৯:২১

বাংলাদেশ-পাকিস্তান

এক সমর্থকের পাগলামিতে ঝামেলা বাড়ল দু'দলের

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে তখন ব্যাটিং করছে পাকিস্তান। ১৪তম ওভারে তাসকিন আহমেদ তার শেষ বলটা করে পেছনে ঘুরতেই সবার চোখ নর্দার্ন গ্যালারির দিকে। কী হলো? হঠাৎ এক দর্শক গ্যালারির কাঁটাতারের দেয়াল টপকে ভোঁদৌড় দিয়েছেন মাঠের দিকে।

বেশ কয়েকজন মাঠ কর্মীকে কাটিয়ে ওই দর্শক এক দৌড়ে হাজির মোস্তাফিজুর রহমানের সামনে। হুট করেই লুটিয়ে পড়ে কুর্ণিশ করতে শুরু করেন কাটারমাস্টার খ্যাত মোস্তাফিজকে। এরপরের গল্পটা যা হওয়ার তাই হয়েছে। নিরাপত্তা কর্মীরা মাঠে এসে ওই সমর্থককে নিয়ে যায় মাঠের বাইরে। জানা যায় মোহাম্মদ রাসেল (১৮) নামে ওই সমর্থকের বাড়ি কুমিল্লায়।

তার এমনকাণ্ডে বিপদে পড়তে হলো দুই দলের খেলোয়াড় এবং মাঠে থাকা আম্পায়ারদের। করোনাকালীন এই সময়ে প্রায় দুই বছরের মতো মাঠে দর্শক প্রবেশের অনুমতি ছিল না। চলতি সিরিজে বেশ কড়া নিয়মে মাঠে প্রবেশের অনুমতি দেওয়া হলেও ওই দর্শকের আচরণে ভেঙেছে জৈব সুরক্ষা বলয়।

এ নিয়ে বিসিবির প্রধান চিকিৎসক ডাক্তার দেবাশিষ চৌধুরী জানিয়েছেন, "এমন ঘটনায় দুই দলের খেলোয়াড় ও ম্যাচ সংশ্লিষ্ট সবার করোনা পরীক্ষা করা হবে রোববার।"

তবে সমর্থকের মাঠে প্রবেশের পর প্রশ্ন উঠেছে মিরপুর স্টেডিয়ামের দায়িত্বে থাকা নিরাপত্তা কর্মীদের দায়িত্ব নিয়েও। যদিও এমন ঘটনা বাংলাদেশে নতুন নয়। এর আগে মিরপুর স্টেডিয়ামে এক সমর্থক ঢুকে পড়ে জড়িয়ে ধরেন মাশরাফী বিন মোর্ত্তজাকে, সিলেট স্টেডিয়ামে এক সমর্থক মাঠে ঢুকে ফুল দেন সাকিব আল হাসানকে।

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS