Mir cement
logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮
discover

টি-টোয়েন্টি বিশ্বকাপ

বাজে ব্যাটিংয়ের ধারাবাহিকতা ধরে রেখেছে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপে ব্যাটারদের ব্যর্থতার ধারাবাহিকতা ঘরের মাঠে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজেও স্পষ্ট। শুক্রবার মিপুরের শেরে বাংলা স্টেডিয়ামে সিরিজের প্রথম ম্যাচে ১২৭ রান করলেও আজ সে পর্যন্ত যেতে পারেনি বাংলাদেশ।

সফরকারী বোলারদের তোপে ৭ উইকেটে মাত্র ১০৮ রানে ইনিংস শেষ করেছে বাংলাদেশ।

ব্যাট করতে নেমে সেই পুরোনো ছবি। দুই ওপেনার নাঈম শেখ ও সাইফ হাসানের বিদায় হয় দলীয় ১ রানের মাথায়। প্রথম ওভারের পঞ্চম বলে শাহিন আফ্রিদির বলে এলবিডব্লু হয়ে বিদায় নেন সাইফ (০)।

দ্বিতীয় ওভারের শেষ বলে নাঈমকে বিদায় করেন মোহাম্মদ ওয়াসিম। প্রথম ম্যাচের মতো দ্বিতীয় ম্যাচেও ব্যর্থ নাঈমের ব্যাটে আসে মাত্র ২ রান।

তবে নাজমুল হোসেন শান্ত ও আফিফ হাসানের জুটিতে বিপদ কাটে বাংলাদেশের। দুজনের জুটি ভাঙে ৩৭ বলে ৪৬ রান যোগ করে। আফিফের ব্যাটে আসে ২১ বলে ২০ রান।

শান্ত এদিন একপাশ আগলে রেখে লড়াই করেন। ৩৪ বলে ৪০ রানের ইনিংস খেলে বিদায় নেন শাদাব খানের বলে কট অ্যান্ড বোল্ড হয়ে। মাহমুদউল্লাহ রিয়াদ এদিনও ব্যর্থ, ১৫ বলে ১২ রান করে সাজঘরে ফেরেন হারিস রৌফের বলে ক্যাচ দিয়ে।

এছাড়া নুরুল হাসানের ১১, শেখ মেহেদীর ৩, আমিনুল ইসলামের ৮ ও তাসকিন আহমেদের ২ রানে ১০৯ রানের লক্ষ্য দিতে পেরেছে সফরকারীদের। পাকিস্তানের পক্ষে ২টি করে উইকেট নেন আফ্রিদি, শাদাব খান। ১ উইকেট করে নিয়েছেন, ওয়াসিম, হারিস ও নেওয়াজ।

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS