Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

ক্রীড়া প্রতিবেদক, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৫:২৬
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৫:৫৩

বাংলাদেশ-পাকিস্তান

চট্টগ্রামে অনুশীলন শুরু করেছেন মুমিনুল-মুশফিকরা

টেস্ট চ্যাম্পিয়নশিপের মিশন শুরু করতে যাচ্ছে বাংলাদেশ দল। প্রথমেই প্রতিপক্ষ হিসেবে পাচ্ছে পাকিস্তানকে। ঢাকায় তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে চট্টগ্রামে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ।

আগামী ২৬ নভেম্বর থেকে শুরু হতে যাওয়া প্রথম টেস্টের দল এখনও ঘোষণা করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তবে ইতোমধ্যে ১১ সদস্যের একটি দল চলে গেছে চট্টগ্রামে। গতকাল ১৯ নভেম্বর চট্টগ্রামে পৌঁছে টেস্ট দল। রোববার ২১ নভেম্বর টেস্ট দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সের।

শনিবার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম দিনের মতো অনুশীলন শেষ করেছেন মুমিনুল হকরা। দলের সঙ্গে রয়েছেন টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়া লিটন দাস ও মুশফিকুর রহিম।

চট্টগ্রামে প্রথম টেস্ট শেষ করে আবারও ঢাকায় ফিরবে দল। এরপর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ডিসেম্বরের ৪ তারিখ থেকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বেশ বাজে পারফরম্যান্সের পরপরই ঘরের মাঠে টি-টোয়েন্টি সিরিজ খেলছে পাকিস্তানের বিপক্ষে। এখানেও প্রথম ম্যাচে হেরেছে মাহমুদউল্লাহ বাহিনী। সিরিজ বাঁচানোর লড়াইয়ে শনিবার লড়ছে টাইগাররা। শেষ টি-টোয়েন্টি ম্যাচ সোমবার ২২ নভেম্বর মিরপুরের শের ই বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

এমআর/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS