Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ নভেম্বর ২০২১, ০৮:২৮

দুরন্ত পাকিস্তানের মুখোমুখি তারুণ্যনির্ভর বাংলাদেশ 

দুরন্ত পাকিস্তানের মুখোমুখি তারুণ্যনির্ভর বাংলাদেশ 
ফাইল ছবি

বিশ্বকাপের সুপার টুয়েলভে টানা পাঁচ ম্যাচ হেরে কোণঠাসা বাংলাদেশ এবার ঘরের মাঠে মুখোমুখি হবে পাকিস্তানের। শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুরে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টায়। বাংলাদেশ স্কোয়াডে এই সিরিজে প্রাধাণ্য দেয়া হয়েছে তারুণদের। বিশ্বকাপে ভরাডু্বির পর এই সিরিজে প্রেরণা দিবে মিরপুরে সবশেষ দুই টি-টোয়েন্টি সিরিজ। অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড সিরিজের মত পাকিস্তান সিরিজের সবগুলো ম্যাচও মিরপুরে অনুষ্ঠিত হবে।

সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম দলে নেই, বাদ পড়েছেন লিটন দাস ও সৌম্য সরকার। তাদের ঘাটতি ঘোচাতে দলে ফিরছেন নাজমুল হোসেন শান্ত। সাইফ হাসান ও ইয়াসির আলী চৌধুরীর অভিষেকও প্রায় চূড়ান্ত।

এদিকে সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দারুন ছন্দে থাকা পাকিস্তান রয়েছে আত্মবিশ্বাসের তুঙ্গে। সুপার টুয়েলভে অপরাজিত থেকে সেমিফাইনালে অস্ট্রেলিয়ার কাছে অল্পের জন্য হেরে যায় বাবর আজমের দল। জয়ের ধারায় ফিরতে মরিয়া পাকিস্তান বাংলাদেশকে হারাতে তাই মুখিয়ে থাকবে।

ইতোমধ্যে এই ম্যাচের জন্য ১২ সদস্যের পাকিস্তান দল ঘোষণা করা হয়েছে। সেখানে তারুণ্যের সাথে প্রাধান্য পেয়েছে অভিজ্ঞতাও। বাংলাদেশকে অবশ্য তারুণ্যেই আস্থা রাখতে হচ্ছে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, ইয়াসির আলী চৌধুরী, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, ও মুস্তাফিজুর রহমান।

পাকিস্তানের ১২ সদস্যের দল : বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, শাদাব খান (সহ-অধিনায়ক), শোয়েব মালিক, হায়দার আলী, হাসান আলী, মোহাম্মদ নাওয়াজ, খুশদিল শাহ, মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহীন শাহ আফ্রিদি ও হ্যারিস রউফ।

টিএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS