• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কোভিড নেগেটিভ, মিরপুরে অনুশীলনে বাবর-শোয়েব

স্পোর্টস ডেস্ক, আরটিভি নিউজ

  ১৭ নভেম্বর ২০২১, ১৩:৫৮
babar azam and shoaib malik bangladesh vs pakistan. rtv online
ফাইল ছবি

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হতেই সংযুক্ত আরব আমিরাত থেকে বাংলাদেশে চলে এসেছে পাকিস্তান। লক্ষ্য টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলা। বিশ্ব আসরের পর দল ঢাকায় পা রাখলেও ব্যক্তিগত কারণে বাবার আজম ও শোয়েব মালিক চার দিন পর এসে পৌঁছান। কোভিড নেগেটিভ রিপোর্ট হাতে নিয়ে প্রস্তুতি নেমেছেন দুই তারকা।

বুধবার (১৭ নভেম্বর) দুপুর ১টা ৪৫ মিনিটে শুরু হয়েছে পাকিস্তানের অনুশীলন। বিকেল ৪টা ৪৫ মিনিট পর্যন্ত মিরপুর অ্যাকাডেমি মাঠে নিজেদের প্রস্তুত করবে সফরকারীরা।

সুপার টুয়েলভের টানা পাঁচ ম্যাচে দুর্দান্ত খেলে সেমিফাইনাল নিশ্চিত করেছিল। ফাইনালে ওঠার লড়াইয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে হেরে বিশ্ব আসর থেকে ছিটকে পড়ে টিম পাকিস্তান।

ছয় ইনিংসে ৩০৩ রান তুলে এবারের আসরের সর্বোচ্চ রান সংগ্রাহক বাবর আজম। জায়গা করে নিয়েছেন ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশের অধিনায়ক হিসেবেও।

আসরের বিশ্বকাপে চার ইনিংসে এক অর্ধশতকসহ ১০০ রান করেন শোয়েব মালিক। স্কটল্যান্ডের বিপক্ষে ১৮ বলে ৫৪ রানের ইনিংস রয়েছে অভিজ্ঞ এই ব্যাটারের।

এদিকে ১৯, ২০ ও ২২ নভেম্বর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ মাঠে নামবে বাংলাদেশ। ২৬ নভেম্বর প্রথম টেস্ট ও ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে মুখোমুখি হবে দল দুটি।

ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শোয়েবের বিয়ের পর প্রথম পোস্টে যে বার্তা দিলেন সাবেক স্ত্রী সানিয়া
বরিশালের ফিক্সিংয়ের অভিযোগ প্রত্যাখ্যান করল শোয়েব মালিক
বিপিএলে আর খেলবেন না শোয়েব মালিক
শোয়েবের পরকীয়ায় ক্লান্ত সানিয়া!
X
Fresh