Mir cement
logo
  • ঢাকা সোমবার, ১৭ জানুয়ারি ২০২২, ৩ মাঘ ১৪২৮
discover

জাতীয় দলের ম্যানেজার নাফিস

জাতীয় দলের ম্যানেজার নাফিস
নাফিস ইকবাল

পাকিস্তান সিরিজের আগে টিম ম্যানেজমেন্টে দুইটি গুরুত্বপূর্ণ পরিবর্তন নিয়ে এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ব্যর্থ বিশ্বকাপ মিশন শেষে বাংলাদেশ জাতীয় দলের টিম অপারেশন্স ও লজিস্টিকস ম্যানেজার সাব্বির খানের পদত্যাগের পর সাবেক জাতীয় দলের ক্রিকেটার নাফিস ইকবালকে লজিস্টিক ম্যানেজার হিসেবে নিয়োগ দিয়েছে বিসিবি।

ইতোমধ্যে কাজও শুরু করে দিয়েছেন জাতীয় দলের সাবেক ওপেনার। রোববার (১৪ নভেম্বর) টাইগারদের দ্বিতীয় দিনের অনুশীলনে উপস্থিত ছিলেন তিনি। সেই অনুশীলন শুরুর আগে নতুন লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবালকে বরণ করে নিয়েছেন ক্রিকেটাররা।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ফিল্ডিংয়ে ভরাডুবির পর ফিল্ডিং কোচের চাকরি হারানোটা ছিল শুধু সময়ের ব্যাপার মাত্র। অনেক আলোচনা-সমালোচনার পর শনিবার (১৩ নভেম্বর) চাকরি হারান টাইগারদের ফিল্ডিং কোচ রায়ান কুক। দলের সাম্প্রতিক ফিল্ডিং ব্যর্থতার কারণেই তার সাথে আর চুক্তি নবায়ন করেনি বিসিবি।

আর পাকিস্তান সিরিজের আগে নতুন বিদেশি কোচ পাওয়ার সম্ভাবনা নেই তাই স্থানীয় কোচ মিজানুর রহমান বাবুলকে অন্তর্বর্তীকালীন ফিল্ডিং কোচের দায়িত্ব। পাকিস্তান সিরিজে ফিল্ডিং কোচ হিসাবে দেখা যাবে বাবুলকে।

টিএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS